বিশ্ব ইজতেমা ময়দান থেকে দুই শিশু উদ্ধারের পর অভিভাবকদের কাছে হস্তান্তর

প্রকাশিতঃ ১:৫৪ অপরাহ্ণ, বৃহঃ, ১৬ জানুয়ারি ২০

Advertisements

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর অদূরে গাজীপুরের টঙ্গী তুরাগ নদীর তীরে বিশ্ব ইজতেমা ময়দান থেকে তিন বছর বয়সী দুই শিশুকে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উদ্বারের পর অবশেষে তাদের অভিভাবকদের সাথে হস্তান্তর করা হয়েছে। উদ্বার করা দুই শিশু হলেন সূর্য ও হাফিজাতুল জান্নাত। এদের দুইজনের বাড়ি টঙ্গী দত্তপাড়া এলাকায় বলে পুলিশ জানিয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: এমদাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ওসি জানান, মঙ্গলবার বিকেলে বিশ্বইজতেমা মাঠে এই দুই শিশু খেলা করার সময় ইজতেমার মুসল্লিরা তাদেরকে উদ্বার করে এবং পরে সন্ধ্যায় পুলিশের কাছে বুঝিয়ে দেয়। এরপর তাদেরকে পুলিশের নিয়ন্ত্রণ কক্ষ নিয়ে আসা হয়। পরে সেখান থেকে এই দুই শিশুটিকে টঙ্গী পশ্চিম থানা পুলিশের হেফাজতে নেওয়া হলে বুধবার রাতে তাদের অভিভাবকদের পুলিশ খুঁজে বের করে এবং শিশুদের পিতামাতার কাছে হস্তান্তর করা হয়েছে। এদের দুইজনের বাড়ি টঙ্গী দত্তপাড়া এলাকায়।

এদিকে, টঙ্গী পশ্চিম থানার ওসি (তদন্ত) মো. দেলোয়ার হোসেন আজ জানান, শিশু দুটি উদ্বারের পর তারা থানায় বসে অভিভাবকদের জন্য কান্নাকাটি করছে। তারা ঠিকানা বলতে পারছে না। শিশু হাফিজা শুধু বাবার নাম হাবিবুর রহমান ও মাতার নাম সাজেদা বলতে পারছে। তাদের অভিভাবকদের সন্ধানের জন্য বিভিন্ন থানায় ইতিমধ্যে ম্যাসেজ দেওয়া হয়েছে।

আপনার মতামত জানানঃ