ভক্তদের সুখবর দিলেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক: ভক্তদের সুখবর দিলেন সুস্মিতা সেন। দর্শকদের সামনে আবারও কবে ফিরছেন? ভক্তকূলের সেই প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। জানালেন, শিগগিরই ফিরছেন।

সুস্মিতা সেন ফিরছেন, তবে সিনেমার পর্দায় নয়। ভারতের অন্যতম দুটি সেরা প্লার্টফর্মে দুটি প্রজেক্ট নিয়ে তার সঙ্গে কথা চলছে। এমনকি খুব শিগগিরই দুটির একটির জন্য তিনি শ্যুটিংও শুরু করবেন। সম্প্রতি ফিল্ম সমালোচক রাজীব মসন্দের একটি শো-তে এমনটাই জানিয়েছেন তিনি।

বরাবরই জীবনে বোল্ড সিদ্ধান্ত নেওয়ার জন্য অনেকের কাছেই তিনি ভীষণ পছন্দের একজন নায়িকা। বিশেষ করে অনেক মেয়ের কাছেও সুস্মিতা সেন ‘আইডল’। সেই সুস্মিতা সেন বহুদিন সিনেমার পর্দা থেকে দূরে রয়েছেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি সেলফি পোস্ট করেছেন প্রাক্তন মিস ইউনিভার্স। ক্যাপশানে তিনি লিখেন, ‘মেকআপ, হেয়ার, লাইট ও আয়না। দ্বিতীয় রাউন্ড। আবারও ক্লাসের জন্য প্রস্তুত!!!’

সুস্মিতার এ সেলফিতে এক ভক্তের ‘৪৩ বছর বয়সে আবার নতুন করে শুরু!’ কমেন্টসের উত্তরও দিয়েছেন। সুস্মিতা লিখেছেন, ‘হ্যাঁ ৪৩, এই বয়সেই আমি আবার নতুন করে শুরু করতে চাই, শিখতে চাই। কাজ ও শেখা কখনই শেষ হয় না, যতক্ষণ না আমরা নিজেরা বলি যে এটা শেষ হয়েছে।’

তবে কেন এতদিন ব্রেক নিয়েছিলেন? রাজিব মসন্দ-এর শোতে এমন এক প্রশ্নের উত্তরে সুস্মিতা জানিয়েছেন, দুই মেয়ে রিনি ও আলিশাকে সুন্দর করে বড় করতে চেয়েছিলেন। তাদের বড় হয়ে ওঠার প্রতিটা মুহূর্তের সাক্ষী থাকতে চেয়েছিলেন। রিনি ও আলিশা এখন অনেকটাই বড় হয়েছে, তাই তিনি আবারও কাজে ফিরতে চান।

বলিউড এ অভিনেত্রী শেষ অভিনয় করেছেন ২০১০ সালে ‘নো প্রবলেম’ ছবিতে। তবে ২০১৫ সালে বাংলা ভাষার একটি ছবিতে তাকে দেখা গিয়েছিল। পশ্চিমবঙ্গের সৃজিত মুখার্জি পরিচালিত ওই ছবিটির নাম নির্বাক। এরপর আর অভিনয় করেননি সুস্মিতা সেন।

আপনার মতামত জানানঃ