ভিকারুননিসার শিক্ষক কানিজের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা

প্রকাশিতঃ ৫:০৩ অপরাহ্ণ, শনি, ২ নভেম্বর ১৯

মোঃ মিজানুর রহমান মিজান; বিশেষ প্রতিবেদকঃ কোচিং বাণিজ্য করা ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আমিজপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমার বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার (০২ নভেম্বর) কেরানীগঞ্জের জিঞ্জিরা পিএম পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জেএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

অষ্টম শ্রেণির শিক্ষার্থীদের এই পরীক্ষার সময় কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হলেও তা চালিয়ে আসছিলেন ওই শিক্ষক। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাংবাদিক সে খবর সংগ্রহ গেলে হামলার ঘটনা ঘটে।

শিক্ষামন্ত্রী বলেন, কোচিং পরিচালনাকারী শিক্ষকের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা নেওয়া হবে। পরীক্ষা চলাকালীন সময় সব ধরনের কোচিং বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। মিডিয়া সহযোগিতা করছে কোচিংয়ের বিরুদ্ধে। অথচ তাদের ওপর হামালা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক এবং আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির সভাপতি ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক এ সময় উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ