মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় সিজন খান ও তাঁর পরিবারের উপর হামলা

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ণ, মঙ্গল, ৮ অক্টোবর ১৯

বিবাড়ীয়া থেকে কৈলাশ কিশোরঃ বি-বাড়ীয়া জেলার আখাউরা থানা ৯নং এয়ার্ড রাজেন্দ্র পুর গ্রামের জলিল মিয়ার পুত্র সিজান খান সোহাগ, আব্দুল্লাহ ও তাঁর মা রশিদাকে বেধরক মারধর করে একই এলাকার মাদক ব্যবসায়ী সন্ত্রাসী হামদু, লিটন, আল-আমিন, জেবীন।

সিজান খান সোহাগের পরিবার সুত্রে জানায়; তারা আওয়ামী লীগ ও জাতির পিতাকে নিয়ে কূটক্তি করে, দীর্ঘদিন যাবৎ মাদকের বিরুদ্ধে সারাদেশে অভিযান করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সেই মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় উপর চড়াও হয় হামদু কাহিনী এক পর্যায়ে সিজানের বাবা,মা ও ভাইকে রক্তাত করে। আহত অবস্থায় তাদের ধরে নিয়ে রাস্তা আটকিয়ে রাখে। সিজান খান আখাউরা থানার অফিসার ইনচার্জকে ফোন করলে তিনি দ্রুত পুলিশ পাঠানোর ব্যবস্থা করেছেন বলে জানিয়েছেন।

আমাদের ক্রাইম পেট্রোল বিডিকে অফিসার ইনচার্জ আরো বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে যদি কেউ কটুক্তি করে তাকে ক্ষমা করা যায় না।

আমাদের প্রতিনিধি কেলাশ কিশোর আরো জানান রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা করা হয়নি, তবে সিজানের পরিবার দাবী করেন হামদু নাকি বলেছে তোদের পরিবারকেও বিসর্জন দিব।

সিজান খান সোহাগ একটি বেসরকারী নিউজ এজেন্সিতে কর্মরত আছেন একজন সংবাদকর্মীকে যদি এইভাবে মারধর করে তাহলে সমাজের সাধারণ জনগন কোথায় যাবে মাদককের ভয়াবহ থাবা থেকে দেশ ও জাতিকে বাঁচানো সকলের কর্তব্য।

আপনার মতামত জানানঃ