রংপুরে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারসহ এক মাদক কারবারিকে গ্রেফতার

রংপুরঃ রংপুরে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ারসহ রেশমা বেগম (২৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। শুক্রবার দিনগত রাত ৩টার দিকে নগরীর নিউ জুম্মাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার দুপুর সোয়া একটার দিকে কোতোয়ালি থানায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৩টার দিকে অভিযান চালিয়ে নিউ জুম্মাপাড়া এলাকার মোত্তালেব হোসেনের বাড়ির ভাড়াটিয়া রবিউল ইসলামের ঘর থেকে ৫২ বোতল বিদেশি মদ এবং ৩৩৬ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করা হয়। এ সময় মাদক কারবারের সঙ্গে জড়িত রবিউলের স্ত্রী রেশমাকে গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ১৪ লাখ ৫২ হাজার টাকা। তবে রবিউল পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, রবিউলের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। তাদের একটি সংঘবদ্ধ চক্র দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। পলাতক রবিউলসহ অন্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত উপপুলিশ কমিশনার (অপরাধ) শহিদুল্লাহ কাওছার, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) জমির উদ্দিন, কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদসহ পুলিশের অন্য কর্তকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ