রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আ’লীগের মনোনয়নপত্র বিক্রি

জেলা প্রতিনিধিঃ জাতীয় সংসদের রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের কাছে আগামী ০২ সেপ্টেম্বর (সোমবার) থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হবে। যা চলবে ০৩ ও ০৪ সেপ্টেম্বর (মঙ্গলবার ও বুধবার) পর্যন্ত।রোববার (০১ সেপ্টেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ০২, ০৩ ও ০৪ সেপ্টেম্বর এই তিন দিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করা যাবে। পরবর্তীতে আগামী ০৫ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫টার মধ্যে মনোনয়নের জন্য আবেদনপত্র একই স্থানে জমা দিতে হবে।
জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মৃত্যুতে জাতীয় সংসদের রংপুর-৩ আসনটি শূন্য হয়। আগামী ৫ অক্টোবর এই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। রোববারই নির্বাচন কমিশন রংপুর-৩ আসনের উপ-নির্বাচনের এ দিন ঘোষণা করে।

এদিকে আগামী মঙ্গলবার আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা আহ্বান করা হয়েছে। ওইদিন বিকেল ৫টায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকণ্ডলীর এ সভা অনুষ্ঠিত হবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

আপনার মতামত জানানঃ