রাজধানীতে আনসারুল্লাহ বাংলা টিমের ৪ সক্রিয় সদস্য আটক; উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ণ, রবি, ১ ডিসেম্বর ১৯

এস,এম,মনির হোসেন জীবন: রাজধানীর খিলক্ষেত থানার নিকুঞ্জ এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের ৪জন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তাৎক্ষনিক ভাবে আটককৃতদের নাম ও বিস্তারিত পরিচয় এষনও পর্যন্ত জানা যায়নি। এসময় র‌্যাব সদস্যরা তাদের হেফাজত থেকে উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করেছে।

আজ রোববার সকাল সাড়ে ১০টায় র‌্যাবের আইনও গনমাধ্যম শাখার সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া ৪ জঙ্গি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার দিবাগত রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর একটি দল রাজধানীর খিলক্ষেত থানার নিকুঞ্জ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। এসময় র‌্যাব সদস্যরা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের ৪ সক্রিয় সদস্যকে আটক করেন। আটকের সময় তাদের হেফাজত থেকে উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে।

এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া বাসসকে আরও জানান, এবিষয়ে আজ দুপুরে রাজধানীর কাওওয়ানবাজারস্থ র‌্যাব মিডিয়া সেন্টারে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

এদিকে, আজ রোববার বেলা ১১টায় ডিএমপি খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বোরহান উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি ৪ জঙ্গি সদস্যকে আটকের বিষয়টি স্বীকার করেছেন।

ওসি জানান, এখনও পর্যন্ত র‌্যাবের পক্ষ থেকে থানায় কোন লিখিত অভিযোগ করা হয়নি।

আপনার মতামত জানানঃ