রাজনীতি করি জনগণের স্বার্থেই: শিল্পমন্ত্রী

প্রকাশিতঃ ১১:৫৯ পূর্বাহ্ণ, শনি, ৫ অক্টোবর ১৯

নরসিংদীঃ শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, আমরা জনগণের স্বার্থেই রাজনীতি করি। সরকারও জনগণের স্বার্থ দেখে। জনগণের স্বার্থের বাইরে আমরা কোনো কাজ করবো না।।
শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে নরসিংদী বেলাবো উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নে আড়িয়াল খাঁ নদী খননকাজ পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন শিল্পমন্ত্রী।
খননকাজ পরিদর্শনে গিয়ে নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, নদী খননকাজ করতে হবে। নদীর নাব্যতা ফিরিয়ে আনতে হবে। আগের মতো করে এখনও যেন এ অঞ্চলের মানুষ ব্যবসায়ের জন্য সড়ক যোগাযোগের পাশাপাশি নদী পথে পণ্য আনা-নেওয়া করতে পারে তার ব্যবস্থা করতে হবে। আর যাদের জমি নদী ভাঙনে বিলীন হয়ে গেছে, তাদের বাসস্থানের ব্যবস্থা করে দেওয়া হবে।
পরিদর্শনের সময় অন্যান্যদের মধ্যে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- মনোহরদী থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, বেলাবো থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, নরসিংদী জেলা পরিষদের সদস্য তামান্ন আক্তার ও অ্যাডভোকেট শহীদুল্লাহ, বিন্নবাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ মিয়া, পাটুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল ভূঁইয়া জামান, বিন্নবাইদ ইউনিয়নের সাধারণ সম্পাদক এম জহিরুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত জানানঃ