শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টে তালতলীর এফ সি সুট  জয়ী

প্রকাশিতঃ ৫:৩১ অপরাহ্ণ, বৃহঃ, ৭ নভেম্বর ১৯

বরগুনা প্রতিনিধিঃ হাজারও দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে বরগুনার তালতলী উপজেলার নিশান বাড়িয়া খেয়া ঘাট সংলগ্ন মাঠে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ২০১৯ এর ফাইনাল খেলা। ৫নং বরবগী ইউনিয়নের নিশান বাড়িয়া যুব সমাজ ২য় বারের মত  এই খেলার আয়োজন করে।
বুধবার বিকালে ৪ টায় নিশান বাড়িয়া খেয়া ঘাট সংলগ্ন  মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
এতে জেলার এবং পাশবর্তী জেলার মোট ১২টি দল এ টুর্নামেন্টে অংশ নেয়। এর মধ্যে পটুয়াখালী জেলার ফুলবুনিয়া ও তালতলীর এ এফসি সুট ফুটবল একাদশ ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।
ফাইনালে এ এফ সি সুট  ফুটবল একাদশ, কলাপাড়ার ফুল বুনিয়া  ফুটবল একাদশকে ৩-২ গোলে পরাজিত করে। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। ফাইনাল খেলায় দেখতে উপস্থিত ছিলেন তালতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজবি-উল কবির জোমাদ্দার তালতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছোটবগি ইউপি চেয়ারম্যান মু. তৌফিকুজ্জামান তনু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কাসেম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কামরুল আহসান, উপজেলা যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান  তপু, যুবলীগের যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান কামাল মোল্লা,যুগ্ন আহ্বায়ক শামীম পাটোয়ারী, উপজেলা ছাত্র লীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন,  সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠু, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,প্রমুখ উপস্থিত ছিলেন।
খেলাটি পরিচালনায় ছিলেন বিশিষ্ট ক্রীড়া অনুরাগী আলহাজ্ব আশরাফ হোসেন। খেলা শেষে
বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে এল ডি টিভি,  রানারআপ দলকেও এলডি টিভি তুলে দেন অতিথিবৃন্দ

আপনার মতামত জানানঃ