শেরপুরে পাশের ধানক্ষেত থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ৩:৪৫ অপরাহ্ণ, সোম, ২ ডিসেম্বর ১৯

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে নির্মাণাধীন মরিচপুরান টেকনিক্যাল স্কুলের পাশের ধানক্ষেত থেকে আব্দুর রহমান (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২ ডিসেম্বর) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।  আব্দুর রহমান মরিচপুরান ইউনিয়নের মৌলভীপাড়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আব্দুর রহমান রোববার (১ ডিসেম্বর) বিকেলে বাড়ি থেকে বের হয়ে রাতে বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন আব্দুর রহমানকে আশপাশে খোঁজাখুজি করে কোথাও পাননি। একপর্যায়ে  সোমবার সকালে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে নির্মাণাধীন মরিচপুরান টেকনিক্যাল স্কুলের পাশে একটি ধানক্ষেতে আব্দুর রহমানের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
হত্যাকাণ্ডের মোটিভ ও জড়িতদের সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো একসময় রহমানকে হত্যা করে মরদেহ এখানে ফেলে রাখে হত্যাকারীরা।
এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত জানানঃ