সরকার নির্বাচনী ইস্তেহার অনুযায়ী কাজ করছে

প্রকাশিতঃ ১২:০৪ অপরাহ্ণ, শনি, ৫ অক্টোবর ১৯

মেহেরপুরঃ বর্তমান সরকার নির্বাচনী ইস্তেহার অনুযায়ী কাজ করছে জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। নির্বাচনী ইস্তেহার অনুযায়ী কাজ করছে সরকার। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ অনেক আগেই মালেশিয়া ও সিঙ্গাপুরকে ছাড়িয়ে যেতো। তিনি বলেন, ক্যাসিনো ব্যবসায়ীরা তাদের ব্যবসায়ের অর্থ তারেক জিয়া পর্যন্ত ভাগ দেয় বলে এখন বেরিয়ে আসছে। কারণ, ক্যাসিনো ব্যবসা বিএনপির আমলে শুরু হয়েছিল।
শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে মেহেরপুরের গাংনী উপজেলার ভাটপাড়া ডিসি ইকোপার্কের ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে নির্মিত বিভিন্ন স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে নীলকুঠি চত্বরে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রতিমন্ত্রী।
সভায় মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গণির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলী, জেলা অওায়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।
ফরহাদ হোসেন বলেন, বাংলাদেশে প্রায় দশ গুন বাজেট বেড়েছে। ৬১ হাজার কোটি টাকা থেকে ৫ লাখ ২৩৪ হাজার ১৯০ কোটি টাকা হয়েছে। দেশে অর্থের কোনো অভাব নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্র থেকে সারাবিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ অনেক আগেই মালেশিয়া ও সিঙ্গাপুরকে ছাড়িয়ে যেতো।

আপনার মতামত জানানঃ