সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র শেখ আশরাফুল হক এর মৃত্যুত্বে জেলা সাংবাদিক ফোরাম শোক

প্রকাশিতঃ ৫:৩২ অপরাহ্ণ, বৃহঃ, ৭ নভেম্বর ১৯

হেলাল উদ্দীন,সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র ও বিশিষ্ঠ আওয়ামী লীগ নেতা শেখ আশরাফুল হক আর নেই। বৃহস্পতিবার সকাল ৭টা ১৫মিনিটের সময় তিনি সাতক্ষীরা শহরের সুলতানপুরে অবস্থিত তার নিজস্ব বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি— রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

তিনি স্ত্রী, ৩ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য আত্মিয় স্বজন বন্ধু বান্ধব গুনাগ্রাহী রেখে গেছেন। শেখ আশরাফুল হক সাতক্ষীরা সড়ক বিভাগে তার কর্মজীবন শুরু করেন। অবসরের পর তিনি সক্রিয়ভাবে রাজনীতির সাথে যুক্ত হন। তিনি সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। তিনি প্রথমে সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ডের মেম্বর নির্বাচিত হন। পরবর্তীতে পরপর ৩ বার নির্বাচিত হন চেয়ারম্যান।

তৃতীয় মেয়াদে তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সরকার পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের পদমর্যাদা পরিবর্তন করলে তিনি মেয়র হন। বৃহস্পতিবার বাদ আছর বিকাল ৪টা ৪৫ মিনিটে সাতক্ষীরা শহরের সুলতানপুর ক্লাব মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র ও বিশিষ্ঠ আওয়ামী লীগ নেতা শেখ আশরাফুল হক এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে সাতক্ষীরা সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ), সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক পত্রদূত), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (সাপ্তাহিক দখিনার দূত), সহ-সভাপতি মুক্তিযোদ্বা কাজী নাছির উদ্দীন (দৈনিক আমার সংবাদ), যুগ্ন-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক গণজাগরণ ও দৈনিক পত্রদূত), সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক কাফেলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক আজকের সাতক্ষীরা), কার্য্য নির্বাহী সদস্য মোঃআবুল কালাম (সাপ্তাহিক মুক্তস্বাধীন), আনিছুর রহমান তাজু (দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন, দৈনিক পত্রদূত), মোঃ আব্দুল মতিন (দৈনিক যায়যায়দিন, দৈনিক দেশ সংযোগ) মোঃ হেলাল উদ্দীন (ক্রাইম প্রতিদিন, সিপি টিভি), কাজী ফখরুল ইসলাম রিপন (দৈনিক সোনালীবার্তা) ও এ এইচ এম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা) প্রমুখ নেতৃবৃন্দ।

আপনার মতামত জানানঃ