সার্জিও আগুয়েরো নিষিদ্ধ

প্রকাশিতঃ ৩:৪৭ অপরাহ্ণ, বুধ, ৩১ আগস্ট ১৬

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে গত রোববার ওয়েস্টহাম ইউনাইটেডের সেন্টারব্যাক উইন্সটন রেইডকে কনুই দিয়ে আঘাত করেন সার্জিও আগুয়েরো। ম্যাচের ৭৬ মিনিটে তার এই আচরণটি সহিংস ছিল বলে রিপোর্টে উল্লেখ করেন ম্যাচ রেফারি। আর এই অপেশাদার আচরণের দায়ে আর্জেন্টাইন স্ট্রাইকারকে তিন ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)।

এমনিতেই গোড়ালীর ইনজুরির কারণে মৌসুমের প্রথম ম্যানচেস্টার ডার্বিতে আগুয়েরোকে নিয়ে শঙ্কা রয়েছে। এরউপর সদ্য পাওয়া এই নিষেধাজ্ঞার কারণে ডার্বিতে হয়তো মাঠে নাম অসম্ভব হয়ে যেতে পারে তার।

আগুয়েরের ইনজুরি নিয়ে এফএ এক বিবৃতিতে জানায়, ‘সহিংসতার ঘটনায় আগুয়েরোকে অভিযুক্ত করা হয়েছে। ম্যাচ অফিসিয়ালরা শুরুতে ব্যাপারটা না দেখলেও ভিডিও রিপ্লেতে তা পরিস্কার হয়। এলিট প্যানেলের সিদ্ধান্ত অনুযায়ী তাকে তিনটি অফিসিয়াল ম্যাচে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।’ তবে তিন ম্যাচের এই নিষেধাজ্ঞার জন্য আগুয়েরোর আপিল করবেন বলে শোনা যাচ্ছে। আর তা না করলে আসন্ন তিনটি ম্যাচে দর্শক হিসেবেই খেলা দেখতে হবে আর্জেন্টাইন তারকাকে।

নিষেধাজ্ঞা কার্যকর হলে নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানইউ ছাড়াও বোর্নমাউথের বিপক্ষে হোম ম্যাচ ও সোয়ানসি সিটির বিপক্ষে ইংলিশ লিগ কাপের ম্যাচে খেলতে পারবেন না ২৯ বছর বয়সি তারকা আগুয়েরো। ১০ সেপ্টেম্বর ম্যানইউ-ম্যানসিটি হাইভোল্টেজ ডার্বি ম্যাচটি অনুষ্ঠিত হবে। এরপর ১৭ তারিখে বোর্নমাউথের মুখোমখি হবে সিটিজেনরা। আর ২০ সেপ্টেম্বর সোয়ানসির বিপক্ষে খেলবে পেপ গার্দিওলার দল।

আপনার মতামত জানানঃ