সেরা ড্রামা সিরিজ নওয়াজুদ্দিনের ‘ম্যাকমাফিয়া’

প্রকাশিতঃ ২:১২ অপরাহ্ণ, মঙ্গল, ২৬ নভেম্বর ১৯

বিনোদন ডেস্কঃ মাত্র কয়েকদিন আগেই জানা যায়, নওয়াজুদ্দিন সিদ্দিকী অভিনীত ইন্টারন্যাশনাল ড্রামা সিরিজ ‘ম্যাকমাফিয়া’ এমি অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত হয়েছে। আর এখন সবচেয়ে বড় ঘোষণা হলো, সেরা ড্রামা সিরিজ হিসেবে বিশ্বের সবচেয়ে সম্মানজনক এই অ্যাওয়ার্ডস লাভ করছে ‘ম্যাকমাফিয়া’।

সোমবার (২৫ নভেম্বর) নিউইয়র্কে ইন্টারন্যাশনাল অ্যাকাডেমি অব টেলিভিশন আর্টস অ্যান্ড সায়েন্স কর্তৃক আয়োজিত জমকালো অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ডস প্রদান করা হয়।

এই সম্মানজনক অ্যাওয়ার্ড জয় করায় দারুণ উচ্ছ্বসিত নওয়াজুদ্দিন একটি টুইটার পোস্টে তার আবেগ ও উচ্ছ্বাস প্রকাশ করেন। তাতে এই বিজয়ের কৃতিত্ব তিনি ‘ম্যাকমাফিয়া’র পুরো দলকেই দেন। তিনি লেখেন, আমার অন্যতম প্রিয় পরিচালক জেমস ওয়াটকিনসের সঙ্গে ‘ম্যাকমাফিয়া’র জন্য ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডস ২০১৯’র বিজয়ের ট্রফি গ্রহণ করা আমার কাছে পরম আনন্দের বিষয়। সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন।

‘ম্যাকমাফিয়া’ ছাড়াও নওয়াজুদ্দিন অভিনীত ওয়েব সিরিজ ‘সেক্রেড গেমস’ এমি’র জন্য মনোনীত হয়েছিল। এছাড়া ‘লাস্ট স্টোরিস’ সিরিজে দুর্দান্ত অভিনয়ের সুবাদে রাধিকা আপ্তে সেরা অভিনেত্রীর জন্য মনোনীত হয়েছিলেন। তবে এই দু’টি মনোনয়নই চূড়ান্ত জয়ের লক্ষ্যে পৌঁছাতে পারেনি।

এখন এটা সবাই জানেন যে, তার অনবদ্য অভিনয়ের সুবাদে নওয়াজুদ্দিন এখন আন্তর্জাতিক অঙ্গনে একজন শক্তিশালী ও জনপ্রিয় অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনিই একমাত্র অভিনেতা যার ৯টি সিনেমা কানস ফিল্ম ফেস্টিভ্যালে নির্বাচিত হয়েছে।

বর্তমানে নওয়াজুদ্দিন নিউইয়র্কে ‘নো ম্যানস ল্যান্ড’ সিনেমার শুটিং করছেন। সিনেমাটি পরিচালনা করছেন আন্তর্জাতিক অঙ্গনে প্রশংসিত বাংলাদেশী পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।

আপনার মতামত জানানঃ