২৫ দিন পর পাওয়া গেল স্বর্ণাকে

ঈশ্বরদী (পাবনা) ঃ ঈশ্বরদী শহরের ভেরুপাড়া গ্রাম থেকে নিখোঁজ স্কুলছাত্রী স্বর্ণা খাতুনকে (১৪) উদ্ধার করেছে র‌্যাব। নিখোঁজের ২৫দিন পর গোপন খবরের ভিত্তিতে গত ১০ জুলাই দুপুরে সিরাজগঞ্জের সলংগা ফুড ভিলেজ রেস্টুরেন্ট থেকে উদ্ধার করে র‌্যাব পাবনার সদস্যরা।

এ সময় ঈশ্বরদীর চরমিরকামারী গ্রামের ফজলুর রহমানের কন্যা আরজিনা খাতুন (২৭) নামে এক যুবতীকে আটক করা হয়। তিনি স্বর্ণাকে জোরপূর্বক নিয়ে যাচ্ছিলেন। তার বিরুদ্ধে ঈশ্বরদী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে (মামলা নং- ০৪ তারিখ- ০১/০৭/২০১৯ ইং) । গত রাতেই উভয়কে ঈশ্বরদী থানায় পাঠানো হয়েছে।
ঈশ্বরদী উপজেলার আলহাজ্ব টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী স্বর্ণা খাতুনকে গত ১৫ জুন থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।
পুলিশ জানিয়েছে ওই দিন শহরের বাজার এলাকা থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় সে। এ ঘটনায় পরদিন তার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সে ঈশ্বরদী শহরের ভেলুপাড়া এলাকার মাসুদ রানার মেয়ে।

মাসুদ রানা জানান, গত ১৫ জুন বিকেলে স্বর্ণা কেনাকাটার জন্য বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এর পর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। সেই থেকে তার মুঠোফোনও বন্ধ ছিল। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও মেয়ের সন্ধান পাওয়া যায়নি।

আপনার মতামত জানানঃ