অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তানের ওয়ানডে স্কোয়াড

ক্রীড়া ডেস্ক : বক্সিং ডে টেস্ট হারের পর পরই অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি) ।

টেস্ট সিরিজ শেষে অস্ট্রেলিয়া ও পাকিস্তান ৫টি ওয়ানডে ম্যাচ খেলবে। ব্রিসবেনে প্রথম ম্যাচটি হবে ১৩ জানুয়ারি। সিডনিতে ৩ জানুয়ারি থেকে তিন ম্যাচ টেস্টের শেষ টেস্টে মাঠে নামবে দুই দল।

ওয়ানডে স্কোয়াডের দায়িত্ব দেওয়া হয়েছে আজহার আলীর কাঁধে। যদিও প্রথম টেস্ট শুরুর আগে আজহার আলীর অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন পিসিবির চেয়ারম্যান শাহরিয়ার খান। ব্যাট হাতেই আজহার জবাব দেন। দুই টেস্টে ৩২৪ রান করে আবারও বোর্ডের বিশ্বাস অর্জন করেছেন ডানহাতি এ ওপেনার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে ফিরেছেন পেসার মোহাম্মদ ইরফান। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজ মিস করেছিলেন বাঁহাতি এ পেসার। বাদ পড়েছেন ইয়াসির শাহ ও সোহেল খান।

পাকিস্তান স্কোয়াড: আজহার আলী (অধিনায়ক), শারজীদ খান, বাবর আজম, শোয়েব মালিক, আসাদ শফিক, উমর আকমল, সরফরাজ আহমেদ, মোহাম্মদ রিজওয়ান, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, হাসান আলী, রাহাত আলী ও মোহাম্মদ ইরফান