আজই কলকতা নাইট রাইডার্স দিয়ে আইপিএলে খেলতে যাচ্ছেন সাকিব

ক্রীড়া ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ শেষ করে আজ দেশে ফিরে আসছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে আজই শ্রীলঙ্কা থেকে কলকতা নাইট রাইডার্স শিবিরে যোগ দেওয়ার কথা রয়েছে সাকিব আল হাসানের।

কলকাতার হয়ে আইপিএল খেলতে সরাসরি ভারতের রাজকোটে যাওয়ার কথা রয়েছে সাকিবের। আইপিএলের আসরে থাকা অন্য বাংলাদেশী মুস্তাফিজ অবশ্য দেশে ফিরে তারপর ভারতের পথে রওনা দেবেন। গতকাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এমনটাই জানিয়েছেন সাকিব।

আজ রাতে কলকাতা নাইট রাইডার্স নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে গুজরাট লায়ন্সের। বিকেল ৩ টায় পৌঁছে রাতেই কলকাতার হয়ে খেলতে দেখা যেতে পারে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে।

ব্যাট ও বল হাতে সম্প্রতি দারুণ ছন্দে রয়েছেন সাকিব। শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টিতে দুর্দান্ত ভূমিকা রাখেন সাকিব। বাংলাদেশের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ৩৮ রানের সঙ্গে বল হাতে ৪ ওভারে ২৪ রানের খরচায় নেন ৩টি উইকেট। আর দুর্দান্ত এ পারফরম্যান্সের জন্য দেশসেরা এ অলরাউন্ডারের হাতেই উঠে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার। এর আগে ওয়ানডে ও টেস্ট সিরিজেও নিজের নামের প্রতি সুবিচার করেছেন সাকিব।