আবার জিজ্ঞাসাবাদ বাবুল আক্তারকে করা হবে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে তার স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় আবার জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা।

নিহত মিতুর বাবা, মা ও বোনসহ পরিবারের সদস্যদের সর্বশেষ জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য যাচাই এবং অন্যান্য বিষয়ে পুনরায় বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার ও মিতু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা মো.  কামরুজ্জামান।

তদন্ত কর্মকর্তা জানান, মামলার তদন্তের স্বার্থে গত ২৭ ফেব্রুয়ারি মিতুদের ঢাকার বাসায় গিয়ে তার বাবা, মাসহ পরিবারের সদস্যের জিজ্ঞাসাবাদ করা হয়। এ জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য যাছাই করতে এবং অন্যান্য বিষয়ে মামলার বাদী বাবুল আক্তারকে পুনরায় জিজ্ঞাসাবাদ করা হবে।

গত ২২ ডিসেম্বর মিতুর বাবা সাবেক পুলিশ পরিদর্শক মোশাররফ হোসেনকে এবং ২৬ জানুয়ারি মিতুর মা শাহেদা মোশাররফকে চট্টগ্রাম কার্যালয়ে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করেন তদন্ত কর্মকর্তা কামরুজ্জামান। এর আগে গত বছরের ১৫ ডিসেম্বর বাবুল আক্তারকে চট্টগ্রাম কার্যালয়ে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হয়।

ঢাকায় গিয়ে তদন্ত এবং মিতুর বাবা-মাসহ পরিবারের সদস্যদের নতুন করে জিজ্ঞাসাবাদ বিষয়ে তদন্ত কর্মকর্তা স্পষ্টত কিছু না বললেও সম্প্রীতি এসআই আকরাম হোসেনকে পরিকল্পিতভাবে হত্যায় জড়িত থাকা এবং তার স্ত্রীর সঙ্গে বাবুল আক্তারের পরকীয়া সম্পর্কের অভিযোগ, বাবুল আক্তার ও মিতুর সাংসারিক জীবন নিয়ে তদন্ত কর্মকর্তা আলোচনা ও জিজ্ঞাসাবাদ করেছেন বলে জানা গেছে।

গত বছরের ৫ জুন ভোরে চট্টগ্রাম নগরীর জিইসি মোড় এলাকায় নিজ বাসা থেকে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় দুর্বৃত্তদের গুলি ও ছুরিকাঘাতে খুন হন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।