আরাফাত সানীর মা জামিন পেয়েছেন

নিজস্ব প্রতিবেদক : নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানীর মা নার্গিস আক্তার জামিন পেয়েছেন।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামানের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন নার্গিস আক্তার। শুনানি শেষে আদালত তার জামিন মঞ্জুর করেন। সানীর মায়ের পক্ষে তার আইনজীবী এম. জুয়েল আহমদ এবং মুরাদুজ্জামান মুরাদ শুনানি করেন।

শুনানিতে তারা বলেন, যে ঘটনাকে কেন্দ্র করে মামলা করা হয়েছে। সেই ঘটনা ঘটেছে দেড় বছর আগে। কিন্তু তারা মামলা করেছেন অনেক দেরিতে। আর যৌতুকের অভিযোগ এনে তারা একটি মামলা করেছেন। একই অভিযোগ এনে তারা নারী নির্যাতনের মামলা করেছেন। যা বিশ্বাসযোগ্য নয়।

এদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে।

উভয়পক্ষে শুনানি শেষে বিচারক তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গত ২০ ফেব্রুয়ারি ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালতে আরাফাত সানীর জামিনের আবেদন করা হলে বিচারক জামিন শুনানির জন্য ৯ মার্চ দিন ঠিক করেন।

গত ১ ফেব্রুয়ারি ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এসএম রেজানুর রহমানের আদালতে মামলাটি করেন সানীর স্ত্রী দাবিদার নাসরিন সুলতানা। ওই দিন বাদীর জবানবন্দি গ্রহণের পর মামলার অভিযোগ মোহাম্মাদপুর থানাকে তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত। গত ৮ ফেব্রুয়ারি মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দীন মীর মামলাটি এজাহার হিসেবে রেকর্ড করে ঢাকা সিএমএম আদালতে নথি পাঠান। এরপর আদালত আগামী ২ মার্চের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।