আশুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় বাড়ির ছাদে ঘুড়ি উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল (২৯) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন বাবা-ছেলেসহ আরও তিন জন।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় আশুলিয়ার ঘোষবাগ ভূইয়াপাড়া জামে মসজিদ সংলগ্ন জালাল মাস্টারের দোতলা বাড়ির ছাদে এ ঘটনা ঘটে।

সোহেল নাটোর জেলার হরিদাশপুর থানা এলাকার চাঁন মিয়ার ছেলে। তিনি আশুলিয়ার কাঠগড়া এলাকার দোকাটি এ্যাপারেলস লিমিটেড কারখানার পাশে রনিদের ভাড়া বাসায় থেকে মুদি দোকান করতেন বলে জানিয়েছে পুলিশ।

আহতরা হলেন- আশুলিয়ার ঘোষবাগ ভূইয়াপাড়া এলাকার জালাল মাস্টারের ছেলে শাকিল (২৮), তার ছেলে শান্ত (৮) এবং জাহাঙ্গীর আলমের ছেলে অভি (৯)।

স্থানীয়রা জানায়, বিকেলে সোহেল তার বন্ধু শাকিলের দোতলা বাড়ির ছাদে ঘুড়ি ওড়াচ্ছিলেন। একপর্যায় তাদের একটি ঘুড়ি পাশের বিদ্যুতের খুঁটিতে জড়িয়ে পড়ে। এসময় তারা ছাদে থাকা লোহার রড দিয়ে ঘুড়ি ছাড়ানোর চেষ্টা করলে একে একে সবাই বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সোহেলের। এসময় বাকি আহতদের উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে কোনো অভিযোগ না থাকায় এবং পরিবারের লোকজনের অনুরোধে মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।