উলিপুরে চালককে অজ্ঞান করে অটোবাইক ছিনতাই

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে মো. রিফাত (১৬) নামে এক অটো চালককে অজ্ঞান করে একটি যাত্রীবাহি অটো বাইক ও মোবাইল সেট  ছিনতাই করেছে দূর্বৃত্তরা। বুধবার ১৭ মার্চ দুপুর আড়াই টার দিকে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের আনন্দ বাজার সড়কে এ ঘটনা ঘটে। ওই অটো চালক উপজেলার বজরা খামার দামারহাট এলাকার লাল মিয়ার পুত্র।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের চার গাবেরতল এলাকা  থেকে গতকাল ১৭ মার্চ বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে চালক রিফাত চার জন আরোহী নিয়ে কুড়িগ্রাম যাচ্ছিল। পথিমধ্যে আরোহীরা তাকে জুসের সাথে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে। এরপর তার সাথে থাকা একটি মোবাইল সেট ও অটো বাইকটি নিয়ে চম্পট দেয় ওই দূর্বৃত্তরা।
এসময় স্থানীয়রা অটো চালককে অজ্ঞান অবস্থায়  রাস্তার পাশ থেকে উদ্ধার করে একটু সুস্থ করে তার বাবাকে ফোন করে ডেকে তার হাতে তুলে দিয়েছে বলে জানা গেছে। বর্তমানে ওই আটো চালক বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে অভিযোগ পেয়েছি ছিনতাইকৃত অটোটি উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।