ওয়ার্নার ফিরবেন অবসর ভেঙ্গে!

খেলা ডেস্কঃ শেষ হয়েও যেন হচ্ছে না শেষ। ডেভিড ওয়ার্নারের আন্তর্জাতিক ক্যারিয়ারটা যেন এই কথাই মুখে নিয়ে আসছে বারবার। অস্ট্রেলিয়া দলে আবারও ফিরতে চান ওপেনার ডেভিড ওয়ার্নার। এমনটাই ইঙ্গিত দিয়েছেন তিনি নিজেই।

গেল বছর টেস্ট এবং ওয়ানডে ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন সময়ের অন্যতম সেরা এই ওপেনার। এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে আন্তর্জাতিক ক্রিকেটের এই ফরম্যাটকেও বিদায় জানিয়েছেন এই তারকা ব্যাটার। তবে বিশ্বকাপজয়ী এই অজি ওপেনার চাইছেন আরও একবার জাতীয় দলে ফিরতে।

সোমবার নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলের এক পোষ্টে ওয়ার্নার তার ক্রিকেট ক্যারিয়ারের সোনালী দিনগুলোকে স্মরণ করেন। সেই পোস্টের এক জায়গায় তিনি ইঙ্গিত দিয়েছেন যে, আসন্ন চ্যাম্পিয়নস ট্রফিতে জাতীয় দলের জার্সিতে আরেকবার ২২ গজে খেলতে নামতে।

সেই পোস্টে ওয়ার্নার লিখেছেন, ‘আমি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলা চালিয়ে যাব। পাশাপাশি যদি আমি দলে ডাক পাই, তাহলে ২০২৫ চ্যাম্পিয়নস ট্রফিতেও খেলতে রাজি আছি।’

ওয়ার্নার তার পোষ্টে আরও জানান, তিনি তার ক্যারিয়ারের বেশিরভাগ সময় আন্তর্জাতিক পর্যায়েই খেলেছেন। এটা তার জন্য সম্মানের ব্যাপার। পোষ্টে ওয়ার্নার পরিবারের সদস্যদের ত্যাগের কথাও উল্লেখ করেছেন, একইসাথে ধন্যবাদ জানিয়েছেন তার সকল সমর্থকদের।

অজি এই ওপেনারের ওয়ানডে ক্রিকেটের রেকর্ড বেশ উজ্জ্বল। ১৫৯ ইনিংস ব্যাট করে তার নামের পাশে আছে ২২ সেঞ্চুরি। ৪৫.৩০ গড়ে মোট ৬৯৩২ ওয়ানডে রানের মালিক ওয়ার্নার।

তবে ওয়ার্নারের চ্যাম্পিয়নস ট্রফিতে খেলতে পারা নিয়ে শঙ্কা রয়েই গেছে। কারণ চ্যাম্পিয়নস ট্রফির ঠিক আগে অস্ট্রেলিয়ার হয়ে ওপেনিংয়ে নামবেন সবশেষ আইপিএলে লাইমলাইটে আসা জ্যাক ফ্রেজার-ম্যাগার্ক।। তাই অস্ট্রেলিয়া দল সারা বছর না খেলা ওয়ার্নারের ওপর ভরসা রাখবে কিনা তা নিয়েও প্রশ্ন থেকেই যায়।

যদি তাকে দলে রাখার নিশ্চয়তা দেওয়া হয়, তবেই অবসর ভেঙে ফিরবেন!