করোনা দুর্যোগে ত্রাণ নিয়ে বাড়ি বাড়ি তথ্য প্রতিমন্ত্রী

জেলা প্রতিবেদকঃ করোনা ভাইরাস সংক্রমণ রোধে ঘরে থাকা নিশ্চিত করতে কর্মহীন-ঘরবন্দি দরিদ্র ও নিম্নআয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে সরকারি খাদ্য সহায়তার চাল, ডাল, তেল ও লবণ বিতরণ করেছেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান।
শুক্রবার (৩ এপ্রিল) বিকেল থেকে শুরু করে সন্ধ্যা ৭টা পর্যন্ত প্রতিমন্ত্রী মুরাদ হাসান জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চরপাড়া, তারাকান্দি তিতাস মোড় এলাকায় ৪শ পরিবারের মাঝে সরকারি সহায়তার খাদ্যসামগ্রী পৌঁছে দেন।
তার দেওয়া খাদ্য সহায়তার প্রতিটি ব্যাগে ছিল ১০ কেজি চাল, এক কেজি মসুর ডাল, এক কেজি লবণ, এক কেজি আলু, এক লিটার তেল ও হাতধোয়ার জন্য একটি করে সাবান।
এ প্রসঙ্গে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান বলেন, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে মানুষ ঘর থেকে বের হচ্ছে না। এ কারণে অসহায় হয়ে পড়েছে অনেক দিনমজুর, দরিদ্র ও নিম্নআয়ের মানুষ। তাই প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা এলাকায় সবার জন্য কিছুটা হলেও নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি। সবার উচিত এই সময় সরকারের নির্দেশনা মেনে চলা। তাহলেই করোনা ভাইরাস থেকে আমরা রক্ষা পাবো।
এসময় সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিহাব উদ্দিন আহমদ, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, সংসদ সদস্যের স্থানীয় প্রতিনিধি শাখাওয়াতুল আলম মুকুল প্রতিমন্ত্রীকে ত্রাণ বিতরণে সহায়তা করেন।