কলাপাড়ার আবাসিক হোটেল থেকে প্রাক্তন বন কর্মকর্তার মৃতদেহ উদ্ধার

কহিনুর স্টাফ রিপোর্টারঃ কলাপাড়ায় মৎস্য বন্দর আলীপুরে একটি আবাসিক হোটেল থেকে শফিকুর রহমান (৭০) নামের এক অবসরপ্রাপ্ত বন কর্মকর্তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।
মহিপুর পুলিশ বুধবার ১২.০৬.২৪ইং তারিখ রোজ বুধবার বেলা ১১টায় একটি আবাসিক হোটেলের দরজা ভেঙে তার মৃতদেহটি উদ্ধার করে।
নিহত ব্যক্তির নাম শফিকুর রহমান তিনি  চাঁদপুরের চান্দরা পাটোয়ারী বাড়ি এলাকার বাখরপুর গ্রামের মতিউর রহমানের ছেলে। পুলিশ ও হোটেল সূত্রে জানা গেছে, তিনি ২০২৩ সালের ডিসেম্বর মাসে ভাই ভাই আবাসিক হোটেলের ১১নং কক্ষটি ভাড়া নিয়ে এ কা থাকতেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে তিনি খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন বুধবার সকালে হোটেল কর্তৃপক্ষ নাস্তা খাওয়ার জন্য ডাকা ডাকি করলে তার কোন সারা শব্দ না পেয়ে লোকজন খবর দেয়। এসময় হোটেলের জানালার ফাঁকা দিয়ে তাকে খাটের পাশে পড়ে থাকতে দেখা যায় এবং টিভি চলতে দেখা যায়। এরপর হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, আমরা এসে দরজা ভেঙে মৃতদেহটি উদ্ধার করি। পটুয়াখালী থেকে ক্রাইমসিনের সদস্যরা এসেছেন। তাদের কাজ শেষে, মৃতদেহটি ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, এখন পর্যন্ত ওই ব্যক্তির মৃত্যুর কারণ জানা যায়নি তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।