১০ মে রবিবার দুপুরে

কলাপাড়ায় জেলা যুবলীগ নেতা সশস্ত্র হামলায় আহত

কহিনুর কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা ঃ ১০ মে রবিবার দুপুরে পটুয়াখালী জেলা যুবলীগের সাবেক নেতা শামীমুজ্জামান কাশেমের ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। পায়রা তাপ বিদ্যুত কেন্দ্রের নিশানবাড়িয়া এলাকায় এহামলার ঘটনা ঘটে। পুলিশ তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা করান।

আহত শামীমুজ্জামান কাশেম জানান, তিনি ব্যবসার কাজে ওই এলাকায় গিয়ে স্থানীয় হেলাল মোল্লার দোকানে অবস্থান করছিলেন। এসময় ৫-৬টি মোটরসাইকেলে করে মুখোশধারী সন্ত্রাসীরা এসে কোন কিছু বোঝার আগেই বেধড়ক হামলা চালায়। তারা এক লক্ষ টাকা দাবি করে। দাবি পুরন না করায় আরও ক্ষিপ্ত হয়ে তাকে বেধড়ক লাটিপেটা করতে থাকে। এসময় তার পকেটে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

তাদের হাতে রামদাসহ অন্যান্য অস্ত্র ছিল। হামলা চালিয়ে একটি দোকান ভাংচুর করা হয়। তিনি প্রান বাঁচাতে দৌড়ে একটি বাড়িতে আশ্রয় নেন। পরে কলাপাড়া থানা পুলিশ তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে চিকিৎসা করান।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে তাৎক্ষণিক আহতকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। হামলাকারীদের খুঁজে বের করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।