কাঁচের বোতল হাতে স্পেনের রাস্তায় প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্কঃ প্রিয়ঙ্কা চোপড়া, পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি নিজেকে প্রতিষ্ঠা করেছেন। আন্তর্জাতিক স্টার প্রিয়াংকা চোপড়া জোনাস।

সম্প্রতি স্পেনে উড়ে গেছেন অভিনেত্রী। সেখানে গিয়ে রীতিমতো পায়ে হেঁটে আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি হট প্যান্ট পরে হাতে কাচের বোতল নিয়ে ইলেকট্রিক পোলে গা ঘেঁষে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন , এমন বিরল দৃশ্য দেখে স্বভাবত হতবাক হয়েছেন ভক্তরা।

দেখে মনে হবে ভাবের রাজ্যে বিচরণ করছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনেও ভাব উজাড় করে লিখেছেন, ‘সামনের দিকে না এগোলে পড়ে যাবে…’ । ছবি পোস্ট হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ১ কোটি ৭ লাখেরও বেশি মানুষ তাতে লাইক ছুড়ে দিয়েছেন।

বিয়ে করেছেন আমেরিকান সঙ্গীত শিল্পী নিক জোনাসকে। শ্বশুরবাড়ি মার্কিন মুলুকে। সেটাই এখন পাকাপাকি ঠিকানা। লন্ডনে বাড়ি আছে। সেখানে মাঝেমধ্যে থাকেন কাজের সূত্রে। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এই মুহূর্তে চোষে বেড়াচ্ছেন ‘এস্প্যানিওল’। অর্থাৎ, স্পেন।

দেশি গার্ল প্রিয়াংকার সঙ্গে রয়েছে তার মা মধু চোপড়া। ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কা তাদের ছবি শেয়ার করেছেন। স্পেনের ঐতিহাসিক স্থানের বাইরে দাঁড়িয়ে ছলি তুলেছেন তারা। সমুদ্রসৈকতের ধারে হাঁটতে দেখা গেছে তাদের।

একটি ছবিতে দেখা যায়, প্রিয়াঙ্কা সাদা শার্ট, কালো স্কার্ট পরে আছেন। তার চুল খোঁপা করে বাঁধা। মধু চোপড়াকে কালো ফ্লোরাল পোশাকে দেখা গেছে। হাতে লাল ব্যাগ নিয়েছেন তিনি। ছবিতে প্রিয়াঙ্কার পোষ্য ডায়নাও তাদের সঙ্গে রয়েছ।

সম্প্রতি বেশ কিছু প্রজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। ‘ম্যাট্রিক্স ৪’-এর কাজ শুরু করবেন। ঝুলিতে রয়েছে ‘টেক্সট ফর ইউ’-এর কাজও। আলিয়া ভাট, ক্যাটরিনা কইফের সঙ্গে কাজ করবেন ‘জি লে জ়ারা’ ছবিতে। স্বামী নিকের সঙ্গে ফ্যামিলি কমেডি ‘চিকেন অ্যান্ড বিসকিটস’-এর টিমে যুক্ত হয়েছেন। কিছুদিন আগে পরিবারের কয়েকজন সদস্যের সঙ্গে প্রশান্ত মহাসাগরের বুকে অফ ডে কাটিয়েছেন প্রিয়াঙ্কা।