খানসামা উপজেলা নির্বাচন প্রার্থীদের গণ সংযোগের লড়াই 

তফিজ উদ্দিন আহমেদ খানসামা দিনাজপুর প্রতিনিধি: খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে ১২ জন প্রার্থী গণসংযোগ করছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে চার ভাইস চেয়ারম্যান পদে চার ও নারী ভাইস চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
প্রচন্ড গরমে ও দিনরাত গ্রাম থেকে গ্রামান্তরে ভোট চেয়ে গণসংযোগ করছেন।উপজেলা সর্বত্র মাইকে গানের মাধ্যমে বইছে নির্বাচনের হাওয়া চায়ের দোকান ও পাড়ামহল্লা সহ সর্বত্রই প্রার্থীর পক্ষে  বিপক্ষে গুণাবলী নিয়ে আলোচনা সমালোচনা  চলছে।
খানসামা উপজেলা পরিষদ নির্বাচন  আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে। এরমধ্যে চেয়ারম্যান পদে  সাবেক উপজেলা চেয়ারম্যান মো:সহিদুজ্জামান শাহ (আনারস), সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ সফিউল আযম চৌধুরী লায়ন (হেলিকপ্টার) মোঃ সাইফুল  ইসলাম (মোটরসাইকেল), ছাত্রলীগ নেতা রাকেশ গুহ (ঘোড়া), ভাইস চেয়ারম্যান পদে এ,টি,এম, সুজাউদ্দিন শাহ লুহিন (উড়োজাহাজ),রেজাউল ইসলাম (টিয়া পাখি),  ধীমান চন্দ্র দাস (তালা) ও আব্দুল্লাহ আল হাদী(বড়বাবু) (বিদ্যুৎ বাল্ব), নারী ভাইস চেয়ারম্যান পদে  মোছা: আফরোজা পারভীন (কলস), পোলি রানী রায় (ফুটবল), শারমিন রহমান (প্রজাপতি), ও মোছা: গুলশান জান্নাত শানু (ফ্যান), প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা  সকলেই প্রতিশ্রুতি  দিয়েছেন এলাকার জনগণের পাশে থেকে উন্নয়নের কাজ  করবেন।