খুলনা সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে টুকু সভাপতি : হোসেন সম্পাদক

মেহেদী হাসান,খুলনা থেকেঃ- সদর থানা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন রেজাউল ইসলাম টুকু এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্র নেতা এস এম হোসেনুজ্জামান হোসেন।
কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাড. মোল্যা আবু কাওছার সম্মেলনে একাধিক প্রার্থী না থাকায় মোঃ রেজাউল ইসলাম টুকুকে সভাপতি, এস এম হোসেনুজ্জামান হোসেনকে সাধারণ সম্পাদক করে সদর থানার কমিটি তিন বছরের জন্য ঘোষণা করেন। জি এম আব্দুর রবকে আহবায়ক, মারুফ হোসেন, রাজু আহম্মেদ, মহাসিন পাটোয়ারি, নান্টু সরদার, জাকির হোসেন, মোঃ আলামিন, হুমায়ূন কবির, সোহাগ ও মোঃ সুমনকে যুগ্ম-আহবায়ক করে ৪১ সদস্যের ৩১ নম্বর ওয়ার্ড এবং ২২ নম্বর ওয়ার্ডে শামছুল আলম নান্নুকে আহবায়ক করে ২১ সদস্যের পৃথক ২টি নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।
শনিবার বেলা ৩টায় খুলনা প্রেস ক্লাবে সম্মেলনের উদ্বোধন করেন মহানগর সভাপতি আলহাজ সরদার মোশাররফ হোসেন। সাধারণ সম্পাদক জেড এ মাহমুদ ডনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র সংসদ সদস্য আলহাজ তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সভাপতি আলহাজ মোল্লা মোহাম্মদ আবু কাওছার, সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন, প্রবাসী কল্যাণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন এবং নগর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মীর বরকত আলী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক মালিক সরোয়ার, আকরামুজ্জামান আকরাম, মীর মোস্তাক আলী, এম ডি মাফুজুর রহমান লিটন, মনির সিকদার, এস এম আসাদুজ্জামান রাসেল, কামাল শিকদার, গাজী মোফাজ্জেল হোসেন, মোঃ জিলহজ্জ হাওলাদার, সাব্বির আহম্মেদ শুভ, কামরুল ইসলাম, অ্যাড. আহাদুজ্জামান, জাহাঙ্গীর হোসেন, কাজী হারুন-অর-রশিদ, ইসমাঈল হোসেন ইমন, মহিউদ্দিন খোকন, মুহাসিন উদ্দিন সিকদার, রিফাতুল ইসলাম, মোঃ নূরুজ্জামান, নিতিষ রায়, মাহাবুব খোকন, জাহাঙ্গীর কবির, শফি খান, ফারুক হোসেনসহ মহানগর, থানা ও ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।