ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   গাংনীতে ৬৫ বোতল ফেন্সিডিল সহ দু মহিলা আটক

গাংনীতে ৬৫ বোতল ফেন্সিডিল সহ দু মহিলা আটক

October 19, 2016 - 5:52 AM
আটক

আল-আমীন,মেহেরপুর : মেহেরপুরের গাংনীতে ৬৫ বোতল ফেন্সিডিল সহ দু মহিলা কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ২ টার দিকে উপজেলার কাজিপুর-বামুন্দী সড়কের বালিয়াঘাট থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে ৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন কুষ্টিয়া জেলার দৌলৎপুর উপজেলার মহিষখুন্ডি গ্রামের ওয়ারেস আলীর স্ত্রী জুলেখা (২৭) ও খোকসার হাসিবপুর গ্রামের জাকির হোসেনের স্ত্রী বিনা খাতুন (৪৫)।
পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই ফরহাদ হোসেন জানান,একটি যাত্রীবাহি আলগামনে ফেন্সিডিল পাচার করা হচ্ছে এমন এসংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত জুলেখা জানান, মহিষখুন্ডি এলাকার মাদক ব্যবসায়ী ছোটন এ ফেন্সিডিলের মালিক। স্বামী ভাত কাপড় দেয়না এজন্য ফেন্সিডিল বহনের কাজে লিপ্ত হয়েছি। বিনা খাতুন জানান,ফেন্সিডিল গুলো কুষ্টিয়া শহরে পৌছে দেওয়ার জন্য তাকে ১ হাজার টাকায় দেয়া হয়েছে। এজন্য তিনি ফেন্সিডিল গুলো বহন করছিলেন।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান,গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হবে।

আপনার মতামত জানানঃ