গোপালগঞ্জের গোপীনাথপুর রেল স্টেশন পুনর্বহালের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে নির্মাণাধীন রেল লাইনের গোপীনাথপুর কাজীপাড়ার রেলস্টেশন পুনর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১১টায় গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কাজীপাড়ায় স্থানীয় বাসিন্দারা ঘণ্টা ব্যাপী এ মানববন্ধন করেন। এ সময় আশপাশের কয়েকটি ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষও এতে অংশ নেন। পরে সেখানে অনুষ্ঠিত সমাবেশে কাজী মো: সোলায়মানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, শরীফ রাফিকুজ্জামান, নিজামকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মহব্বাত হোসেন জুয়েল মোল্লা, সাবেক চেয়ারম্যান কাজী নওশের আলী, কাজী সেলিম মোল্লা, কাজী জাকির হোসেন, শরীফ মিলন, শরীফ চ ল প্রমুখ।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৬ সালের ৩০ এপ্রিল গোপীনাথপুর স্টেশনসহ ৬টি স্টেশন বিশিষ্ট ৪৩ কিলোমিটার রেল লাইনের উদ্বোধন করেন। কিন্তু বতর্মানে গোপীনাথপুরের কাজীপাড়ায় রেল স্টেশন নির্মাণ না করে অজ্ঞাত কারণে সেটি অন্যত্র নির্মাণ করা হচ্ছে। তাই বক্তারা গোপীনাথপুরের কাজীপাড়ায় পুরনো নকশা অনুযায়ী রেল স্টেশন নির্মাণের দাবি জানিয়েছেন। অন্যথায় তারা কাজীপাড়ায় রেল লাইনের চলমান কাজ বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দেন।