ক্রাইম পেট্রোল বিডি  »  বিনোদন   »   জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম

September 8, 2016 - 9:52 AM

বিনোদন প্রতিবেদক : বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ঈদ এলে ব্যস্ততা যেন আরো বেড়ে যায়। সম্প্রতি ‘হাসতে মানা’ শিরোনামের ঈদের বিশেষ নাটকের শুটিং করেছেন তিনি।

আবু রায়হানের পরিচালনায় এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন রুবিনা রেজা জুঁই। এ ছাড়া শহিদুল আলম সাচ্চুসহ কয়েকজন অভিনয় করেছেন।

এ নাটকের গল্পে দেখা যাবে, মোশাররফ করিমকে দেখে সবাই হাসেন। কিন্তু কেন হাসেন এ কারণ মোশাররফ করিম নিজেও জানেন না। তবে তিনি মানুষের হাসি দেখে নিজে কখনো হাসেন না। নিজে খুব বিরক্ত হন। এ সমস্যার সমাধানের জন্য তিনি ডাক্তারের কাছে যান। ডাক্তারও তার এ সমস্যার সমাধান খুঁজে পান না। ডাক্তার ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের জন্য তাকে নিজের বাসায় নিয়ে আসেন। বাসায় নিয়ে এসে বিপত্তিতে পড়েন ডাক্তার। বাসায় এসে ডাক্তারের মেয়ে জুঁইকে দেখে মোশাররফ করিমের পরিচিত মনে হয়। একটা সময় তার প্রেমে পড়ে যায় মোশাররফ করিম। এর পর থেকে মোশাররফ করিম হাসতে শুরু করেন। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

মাসুম শাহরিয়ারের চিত্রনাট্যে এ নাটকে ডাক্তার চরিত্রে অভিনয় করেন শহিদুল আলম সাচ্চু। নাটকটি ঈদের দিন দীপ্ত টেলিভিশনে প্রচার করা হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

আপনার মতামত জানানঃ