ক্রাইম পেট্রোল বিডি  »  Uncategorized   »   জলঢাকার পর এবার কিশোরীগঞ্জে ভিজিএফের ৭৫ বস্তা চাল জব্দ

জলঢাকার পর এবার কিশোরীগঞ্জে ভিজিএফের ৭৫ বস্তা চাল জব্দ

September 10, 2016 - 2:59 PM

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী জেলা প্রতিনিধিঃঃ-নীলফামারীর জলঢাকার গোলনা ইউনিয়নে কালোবাজার বিক্রিকৃত ৭১ বস্তা চাল প্রশাসন কর্তৃক জব্দের পর এবার একই জেলার কিশোরীগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে ঈদুল আযহা উপলক্ষে সরকারের দেয়া হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য ভিজিএফের ৭৫ বস্তা কালোবাজারে বিক্রিকৃত চাল উদ্ধার করা হয়েছে। এ সব চালও গোপনে কালোবাজারে বিক্রি করে দেয়া হয়েছিল।
জানা যায়, গোপন সংবাদে কিশোরীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার রায়ের নেতৃত্বে একদল পুলিশ শুক্রবার (৯ সেপ্টেম্বর) গভীর রাতে  মাগুড়া ইউনিয়নের মাগুড়া বাজারে অভিযান চালায়। অভিযানে ওই ইউনিয়নের বালাপাড়া গ্রামের মৃত দোসো মাহমুদের ছেলে মেনাল হোসেনের গুদামে ২৫ বস্তা ও তার বাড়ীর ঘর হতে ৫০ বস্তা সহ ৭৫ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়। এ সময় পালিয়ে যায় মেনাল হোসেন। অভিযোগ উঠেছে ওই ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল হোসেন শিহাব ও তিন নম্বর ওয়াডের ইউপি সদস্য লেমন মিয়া গোপনে এই চাল কালোবাজারে বিক্রি করে দেয়।
সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার রায় সাংবাদিকদের জানান, হতদরিদ্রদের মাঝে বিতরণের জন্য ভিজিএফের ৭৫ বস্তা চাল উদ্ধারে থানায় আনা হয়েছে। নিয়মিত মামলার প্রক্রিয়া চলছে।

আপনার মতামত জানানঃ