জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে রাতে ঢাকা ছাড়বেন সাকিব-মুস্তাফিজ

ক্রীড়া প্রতিবেদক : ইংল্যান্ডে সাসেক্সে বাংলাদেশ জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে আজ রাতে ঢাকা ছাড়বেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এ অংশ নেওয়ায় সাকিব ও মুস্তাফিজ জাতীয় দলের সঙ্গে শুরুতে ছিলেন না। গত ২৬ এপ্রিল ইংল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছাড়ে বাংলাদেশ দল। দশ দিনের ক্যাম্প করার পরিকল্পনা সেখানে। আজকে সাসেক্সের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আগামীকাল অনুশীলনের মধ্য দিয়ে দশ দিনের ক্যাম্প শেষ হবে। পরশু ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আয়াল্যান্ডের উদ্দেশ্যে ইংল্যান্ড ছাড়বে টাইগাররা।

আইপিএলে এবার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের সময়টা ভালো কাটেনি। দুই ক্রিকেটার মাত্র একটি করে ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন। ভালো করতে না পারায় একাদশের বাইরে থাকতে হয়েছে এ দুই ক্রিকেটারকে। আইপিএল অধ্যায় শেষে বুধবার রাতে দেশে ফিরেন সাকিব ও ‍মুস্তাফিজ। সাকিব ব্যস্ত ছিলেন ছোট বোন জান্নাতুল ফেরদৌস রিতুর বাগদান অনুষ্ঠান আয়োজন নিয়ে। অন্যদিকে মুস্তাফিজ ঢাকায় পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। সাতক্ষীরা যাওয়ার ইচ্ছা থাকলেও সময়ের কারণে ঢাকায় অবস্থান করেন কাটারমাস্টার।

এদিকে স্ত্রীর অসুস্থতায় দেশে ফিরে আসা মাশরাফি বিন মুর্তজা সাকিব-মুস্তাফিজের সঙ্গেই ইংল্যান্ডের বিমান ধরবেন কিনা তা এখনো নিশ্চিত নয়।