জানা গেল সোনাক্ষী সিনহার বিয়ের দিনক্ষণ

বিনোদন ডেস্কঃ আগামী ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। মুম্বাইতেই বসছে বিয়ের আসর। লোকসভা ভোটে সদ্য তৃণমূলের টিকিটে জিতেছেন তার বাবা শত্রুঘ্ন সিনহা। পরিবারে খুশির আমেজ কাটেনি এখনও। আর তার মাঝেই মেয়ের বিয়ের দিনক্ষণ পাকা করে আমন্ত্রণপত্র ছাপিয়ে ফেললেন প্রবীণ সংসদ-অভিনেতা।

বলিউডে খুব একটা ছবি না পেলেও সোনাক্ষী সিনহা যখনই সুযোগ পান, তখনই দেখিয়ে দেন, তিনি জাত অভিনেত্রী। এই যেমন, বনশালির ‘হীরামাণ্ডি’ ছবিতে দুরন্ত অভিনয় করে রীতিমতো নজর কেড়ে নিয়েছেন তিনি।

‘হীরামাণ্ডি’ ছবি নিয়ে নানা সমালোচনা হলেও, সোনাক্ষীর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সবাই। তবে এখন খবর, সোনাক্ষীর বিয়ে নিয়ে।

জানা গেছে, এই বিয়েতে আমন্ত্রিত ‘হীরামাণ্ডি’র গোটা কাস্ট। আমন্ত্রিতের তালিকায় আতো আছেন শাহরুখ খান,সালমান খান, কাপুর এবং বচ্চন পরিবার থেকে শুরু করে ইন্ডাস্ট্রির আরও অনেকে। জানা গিয়েছে বিয়ের কার্ডে লেখা- জল্পনাই সত্যিই। বেশ কয়েক বছর ধরেই প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন। তবে বলিউডের হাওয়ায় উড়ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের প্রেমের খবর।

এমনকি, সম্প্রতি সালমান খানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির। তাহলে কি জাহির ইকবালকেই বিয়ে করছেন সোনাক্ষী? জল্পনার সূত্রপাত তখন থেকেই। এবার বিয়ের দিনক্ষণ এবং কার্ড প্রকাশ্যে।