জুয়ার আসর বসতে না দেয়ায় ভোলায় সংবাদকর্মীর উপর হামলা

ভোলা প্রতিনিধি: জুয়ার আসর বসতে না দেয়ায় ক্রাইম পেট্রোল বিডি.কম ও ভোলার আলো.কম পত্রিকার সংবাদ-কর্মী মোঃ বাবুলের উপর জুয়ারীরা হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেছে।
শনিবার (২৭জানুয়ারী) বিকাল সাড়ে তিনটার দিকে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে এঘটনা ঘটে।

আহত সংবাদকর্মী বাবুল সূত্রে জানান, শিবপুর এলাকার মোঃ মাইনুদ্দিন, বিল্লাল, শাহাবুদ্দিন, শাহে আলম, সাইফুল, আসিব হাসানসহ কয়েকজন জুয়ারী মিলে প্রতিদিন জুয়ার আসরে বসে বাগানে। আমি কয়েকবার বাধাঁও দিয়েছি এলাকার চোকিদারকেও বলেছি। ২৭জানুয়ারী শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে জুয়ার আসরে বসলে আমি ক্যামেরা দিয়ে ছবি তুলতে যাই। এসময় জুয়ারী মাইনুদ্দিন আমাকে মোটালাঠি দিয়ে এলোপাথারী পিঠিয়ে রক্তাক্ত জখম করে। বাকি জুয়ারীরা আমার (ডিএমএলর নিকয়) ক্যামেরা এবং মটর সাইকেল ভাংচুর করেছে। আমাকে যারা বাচাঁতে এসেছে তারেদেরকেও পিঠিয়ে আহত করেছে জুয়ারীরা। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আমাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেছে।

সংবাদ-কর্মী বাবুল বর্তমানে ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডের ৩৮নং বেডে চিকিৎসাধীন রয়েছে। সাংবাদিকের উপর হামলার ঘটনা শুনে সুশিল সমাজের ব্যক্তিরা নিন্দা জানিয়েছেন। সাধারণ মানুষের ভোলা জেলা পুলিশের কাছে অনুরোধ যত দ্রæত সম্ভব অপরাধীদের খুজে বের করে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন।

এবিষয়ে মাইনুদ্দিনের কাছে জানতে চাইলে, তাকে খুজে পাওয়া যায়নি।
মামলা সম্পর্ক জানতে চাইলে জানান, ভোলা সদর মডেল থানায় জুয়ারী মাইনুদ্দিনসহ আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।