ঝিনাইদহে ট্রাক চাপায় নারী নিহত, আহত ১

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহের সড়ক দূর্ঘটনায় আহত কাকলী খাতুন (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছেন। সেসময় আহত হয়েছেন নূরুন্নাহার নামের আরও নারী। মঙ্গলবার সকালে ঝিনাইদহ শহরের কলার হাট এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত কাকলী ঝিনাইদহ শহরের আরাপপুর মসজিদ পাড়ার আবেদালী ড্রাইভারের স্ত্রী। আহত নূরুন নাহার একই এলাকার মোফাজ্জেলের স্ত্রী।

ঝিনাইদহ সদর থানার উপ-পরির্দক (এস.আই) মোঃ বদিউর রহমান জানান, সকালে বাসা থেকে বের হয়ে ওই দুই নারী ঝিনাইদহ-যশোর সড়কে হাটচ্ছিলেন। পথে কলার হাট এলাকায় পৌছালে পিছন দিক থেকে একটি ট্রাক তাদরকে স্ব-জোরে ধাক্কা দিলে রাস্তার উপর ছিটকে পড়ে। এতে দু’ নারী গুরুতর আহত হন।

তিনি আরো জানান, পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে কাকলীর অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেলে কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাকলী মারা যান। এই ঘটনায় ঘাতক ট্্র্রাকটি আটক করা হয়েছে।

কালীগঞ্জের বারবাজারে ১ কেজি গাঁজাসহ হাতকাটা আমির গ্রেফতার
স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজার এলাকা থেকে ১ কেজি গাজাসহ আমির হোসেন ওরফে হাতকাটা আমিরকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১০টার দিকে বারবাজারের আল মদিনা টেলিকম এলাকা থেকে আটক করা হয়। আটক আমির হোসেন বেলাট দৌলতপুর গ্রামের মৃত শফিউদ্দিনের ছেলে।

কালীগঞ্জ থানার এসআই বিশ্বজিত জানান, গোপন সংবাদের ভিত্তিতে বারবাজার ফাড়ির আইসি তরিকুল ইসলাম অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আমির হোসেনকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আমির হোসেনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় বেশ কটি মাদক মামলা রয়েছে।