টঙ্গীতে পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

এস.এম.মনির হোসেন জীবন : গাজীপুরের টঙ্গীর ঝিনু মার্কেট এলাকা থেকে শামীম (২৯) নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। নিহত শামীম নেত্রকোনার কেন্দুয়া থানার রুয়াইলবাড়ি এলাকার মৃত সিদ্দিক খন্দকারের ছেলে।

আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
টঙ্গী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফিরোজ তালুকদার আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

টঙ্গী মডেল থানার এসআই আশরাফুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, টঙ্গীর ঝিনু মার্কেট এলাকায় ভাড়া বাসায় থেকে একটি পোশাক কারখানায় কাজ করতো শামীম। আজ বৃহস্পতিবার দুপুরে তার ঘরের আড়ার সঙ্গে গলায় দঁড়ি পেঁচানো ঝুলন্ত লাশ দেখে ভাড়াটিয়ারা টঙ্গী মডেল থানা পুলিশকে খবর দেয় । পরে দুপুর দেড়টার দিকে পুলিশ ওই পোষাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, পোষাক শ্রমিক শামীম আত্মহত্যা করেছে। বিষয়টি পুলিশ গুরুত্বের সাথে খতিয়ে দেখছে। তবে, ময়নাতদন্তের পর বিষয়টি জানা যাবে বলেও জানান এসআই আশরাফুল। লাশ গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় টঙ্গী মডেল থানায় একটি মামলা হয়েছে।