টি টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই যে হুমকি দিলেন হ্যারিস রউফ

খেলা ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের যৌথ আয়োজনে এবারের টি টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে আগামী ২ জুন। ইতোমধ্যে সব দল পাড়ি জমিয়েছে বিশ্বমঞ্চে। খেলছে প্রস্তুতি ম্যাচ। নিজেরা হুমকি দিয়েও রাখছেন বিপক্ষ দলগুলোকে।

এবার হুমকি দিলেন পাকিস্তানের পেসার হ্যারিস রউফ। আত্মবিশ্বাসী এ পেসার মনে করছেন বিশ্বকাপে যে কোনো দলের বিপক্ষে জেতার ক্ষমতা রয়েছে পাকিস্তানের।

আনন্দবাজার সূত্র জানায়, এ মুহূর্তে পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ় খেলছে ইংল্যান্ডের বিপক্ষে। ইতোমধ্যে দুটি ম্যাচ বৃষ্টির কারণে বাতিল হয়ে গেছে। একটি ম্যাচে ইংল্যান্ড জিতেছে। কিন্তু রউফ আত্মবিশ্বাসী।

তিনি বলেন, হারলে কষ্ট হয়। কিন্তু আমাদের দল আত্মবিশ্বাসী। বিশ্বকাপে যে কোনো দলের বিপক্ষে জেতার ক্ষমতা রয়েছে পাকিস্তানের। নিজেদের দিনে আমরা যে কোনো দলকে হারাতে পারি। আগেও আমরা হারিয়েছি। ভুল করলে সেখান থেকে শেখা যায়। আগামী ম্যাচগুলোতে আমরা জয়ে ফিরব।

উল্লেখ্য, দীর্ঘদিন চোটের কারণে দলের বাইরে ছিলেন রউফ। পিসিএলে খেলার সময় কাঁধের হাড় সরে যায় তার। সে কারণেই এতদিন দলের বাইরে ছিলেন তিনি। চলতি সিরিজ়ে ইংল্যান্ডের বিপক্ষে চার ওভারে ৩৪ রান দিয়ে ২ উইকেট পান রউফ।

তিনি বলেন, এতদিন চোটের কারণে খেলতে পারিনি। কিন্তু নিজের ওপর বিশ্বাস রাখলে সাফল্য পাওয়া যায়। এই কয়েক মাসে আমি শুধু সুস্থ হওয়ার চেষ্টাই করিনি, নিজের খেলা নিয়ে অনেক পরিকল্পনাও করেছি। ক্রিকেটে ফিরে ভালো লাগছে। দেশের হয়ে খেলতে পেরে গর্ব হচ্ছে।