টুঙ্গিপাড়ায় জাতির পিতার প্রতি শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৃথকভাবে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোরামের কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দ, চট্টগ্রাম ও খুলনা রেঞ্জ পু‌লিশের ডিআইজি এবং বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সচিব।

শনিবার দুপুরে ফোরামের নতুন কমিটির সভাপতি মাহাবুবুর রহমান টুলু ও সাধারণ সম্পাদক নাজির উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে ৭১ সদস্যের কেন্দ্রীয় কমিটির নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তারা ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আবু সাঈদ সিকদার, প্রাক্তন সাধারণ সম্পাদক আতাউর রহমান বুলবুল, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান মঞ্জু, ঢাকা বিভাগীয় ফোরামের সাধারণ সম্পাদক মো. হানিফ, গোপালগঞ্জ জেলা ফোরামের সাংগঠনিক সম্পাদক কাজী মনোয়ার হোসেন মন্টুসহ কেন্দ্রীয় ও গোপালগঞ্জ জেলা চেয়ারম্যান ফোরামের নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে চ‌ট্টগ্রাম রেঞ্জ পু‌লিশের ডিআইজি এস এম ম‌নির উজ জামান ও খুলনা রেঞ্জ পু‌লি‌শের ডিআইজি মো. দিদার আহম্মদ বঙ্গবন্ধুর সমাধিসৌ‌ধের বেদী‌তে পুষ্পস্তবক অর্পণ ক‌রে শ্রদ্ধা জানান। প‌রে তারা ফা‌তেহাপাঠ ও বি‌শেষ মোনাজা‌তে অংশ নেন।

এ সময় খুলনা রেঞ্জ পুলিশের এডিশনাল ডিআইজি মো. হাবিবুর রহমান, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, খুলনার পুলিশ সুপার নিজামুল হক মোল্যা, বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জেড এম মাহমুদ ডন, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়া বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সচিব মো. ইসহাক আহম্মেদ জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানান। পরে দোয়া ও মোনাজাতে অংশ নেন। এ সময় টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিউল্লাহসহ আওয়ামী লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।