ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে স্কুলশিক্ষিকা নিহত

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ফাতেমাতুজ্জুহরা নামে এক স্কুলশিক্ষিকা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় সদর উপজেলার বাদুয়ারচর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলশিক্ষিকা ফাতেমাতুজ্জুহরা নরসিংদী সদর উপজেলার পঞ্চবটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

পুলিশ ও প্রত্যক্ষদর্মী সূত্রে জানা যায়, রায়পুরা থেকে একটি বালুবাহী ট্রাক নরসিংদীর দিকে আসার পথে বাদুয়ারচর ব্রিজ এলাকায় এলে নরসিংদীর আরশীনগর থেকে রায়পুরার উদ্দেশে ছেড়ে যাওয়া একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী শিক্ষিকা ফাতেমাতুজ্জুহরা নিহত হন। দুর্ঘটনায় সিএনজির অপর তিন যাত্রী আহত হয়। আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং দুজনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ সড়কে প্রতিদিন প্রায় সাড়ে ৬০০ সিএনজিচালিত অটোরিকশা চলাচল করে। দুর্ঘটনায় স্কুলশিক্ষিকা নিহতের ঘটনায় নরসিংদী-রায়পুরা-নিলক্ষা সড়কে সকাল ৯টায় থেকে সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধ করে দিয়েছে স্থানীয়রা। এতে করে যাত্রীদের চলাচলে মারাত্মক ভোগান্তি পোহাতে হচ্ছে।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে নরসিংদী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে। পরে পুলিশ নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।