ঠাকুরগাঁওয়ে প্রত্যয় ক্রীড়া ও সাহিত্য সংসদ ক্লাবের বর্ণাঢ্য নববর্ষ আয়োজন

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ নানান আয়োজনে বাংলা ক্যালেন্ডারের নতুন মুখ, ১৪২৪ কে বরণ করে নিলো ঠাকুরগাঁও জেলা শহরের পুরনো তবে সময়ের বিচারে জনপ্রিয়তম ক্লাব প্রত্যয় ক্রীড়া ও সাহিত্য সংসদ।

দিবসের শুরুতে সকাল সাড়ে ১০ টায় ঠাকুরগাঁও পৌরসভার ২ নং ওয়ার্ডস্থ ক্লাব কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‍্যালি বের হয়। ঘন্টাব্যাপী চলা র‍্যালিটি ঠাকুরগাঁও শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে ক্লাব কার্যালয়ে গিয়ে শেষ হয়।

উক্ত র‍্যালিতে ক্লাবের বর্তমান সদস্যরা ছাড়াও ক্লাব কমিটির সদস্য এবং ক্লাবের সাবেক সদস্যরা অংশগ্রহণ করেন।

বা’দ জুমা ক্লাবমাঠে নারী-পুরুষ-শিশুদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।

বিস্কুট দৌড়, হাড়িভাঙ্গা, মার্বেলখেলার মত বিভিন্ন আকর্ষণীয় ও মজার খেলার আয়োজন করেছিল ক্লাব কর্তৃপক্ষ।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে ক্লাব সদস্যদের অংশগ্রহণে প্রীতি কাবাডি ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত কাবাডি ম্যাচে একদলে ছিলেন ক্লাবের সাবেক ও বর্তমান সিনিয়র খেলোয়াড়েরা এবং অপর দলে ছিলেন ক্লাবের বর্তমান জুনিয়র খেলোয়াড়েরা। উক্ত প্রীতি কাবাডি ম্যাচে জুনিয়র একাদশকে ২-০ সেটে পরাজিত করে সিনিয়র একাদশ।

ম্যাচ শেষে ক্রীড়া প্রতিযোগিতা ও প্রীতি কাবাডি ম্যাচে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেওয়া হয়।

উক্ত পুরষ্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মানিক মিয়া।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক যুবলীগ নেতা মো. সোলায়মান আলী, ক্লাবের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো. জুয়েল রানা, ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নাহিদ আলম নিউমুনসহ আরও অনেকে।

উল্লেখ্য, প্রত্যয় ক্রীড়া ও সাহিত্য সংসদ ক্লাবের সকল আয়োজনে প্রায় ২ হাজাএ মানুষ উপস্থিত ছিলেন।