ডিমলায় জামায়াতের-৬ নেতাকর্মী গ্রেফতার

মহিনুল ইসলাম সুজন,নীলফামারীপ্রতিনিধি: নীলফামারীর ডিমলায় নাশকতার প্রস্তুতিকালে জামায়াতের সাবেক আমীর সহ ৬  নেতা কর্মীকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।

আজ (সোমবার) সকাল ১০টার দিকে ডিমলা উপজেলার সদর ইউনিয়নের বাবুরহাট (রাজবাড়ী) গ্রামের একই ইউনিয়নের সাবেক আমীর ও উপজেলা জামায়াতের প্রচারসম্পাদক আব্বাস আলীর নিজ বাড়িতে গোপন বৈঠকের সময় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ডিমলা উপজেলার বাবুহাট গ্রামের মৃত কাশেম আলীর পুত্র উপজেলা জামায়াতের প্রচার সম্পাদক, আব্বাসী আলী (৬০), জামায়াতের কর্মী বাবুর হাট সদরের সর্দার হাট গ্রামের মৃত তমিজ উদ্দিনের পুত্র আইন উদ্দিন (৩৫), রামডাঙ্গা গ্রামের মৃত আব্দুল সাত্তার ওরপে বিষাদুর পুত্র আলিনুর রহমান(৩৫), আব্দুর লতিফের পুত্র ধউলু (৩০), দক্ষিন তিতপাড়া গ্রামের আছিমুদ্দিনের পুত্র নুরুল হুদা (৪০) ও বাবরু হাট পশ্চিম পাড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র আব্দুল কাদের ওরপে বুলু মিয়া (৪৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদে ভিত্তিতে ডিমলা থানার অফিসার ইনচার্জ(তদন্ত)মফিজ উদ্দিন শেখ ,সাবইন্সপেক্টর-শাবুদ্দিন,এসআই-মাসুদের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার বাবুরহাট(রাজবাড়ী) গ্রামের জামায়াতের শীর্ষ নেতা আব্বাস আলী বাড়ীতে সকাল ১০টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডিমলা থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মফিজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতরা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও নাশকতা সৃষ্টির পরিকল্পনা করতেই গোপন বৈঠক করছিল।তাই তাদের-১৫১ ধারায় গ্রেফতার করা হয়েছে । এবং আদালতের মাধ্যমে আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে আনা হবে।