ঢাকা ১৮ আসনে টি, আর প্রকল্পের অর্থ বিতরণ

রেজাউর রহমানঃ রাজধানীর উত্তরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক বরাদ্দকৃত ২০২০-২০২১ অর্থবছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ টি আর কর্মসূচির আওতায় অর্থ বিভিন্ন ওয়ার্ডের মসজিদ-রাস্তাঘাটসহ নানা উন্নয়নের জন্য বিতরণ করেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মুহাম্মদ হাবিব হাসান।

শনিবার তার নিজ (পুরাতন বাড়ী) বাড়ীতে এ বরাদ্দ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হাবিব হাসান বলেন, দেশের উন্নয়ন অনেকে বাধা হয়ে দাড়াতে চেয়েছিল কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অগ্রযাত্রাকে কেউ থামিয়ে রাখতে পারেনি। পদ্মা সেতু নিয়ে নানা ষড়যন্ত্র করেছে, প্রধানমন্ত্রী পদ্মার সেতুর কাজকে চ্যালেঞ্চ হিসেবে নিয়েছিলেন। ড. ইউনুস দেশের বিরুদ্ধে যড়যন্ত্র করে পদ্মা সেতু প্রকল্পের কাজ বন্ধ করে দিতে চেয়েছিল। কিন্তু আজ নিজ অর্থ পদ্মা সেতু করে বিশ্ব এর বুকে বাংলাদেশের। খুনি জিয়ার উত্তরসূরী খালেদা আর তারেক দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। দেশের উন্নয়ন কার্যক্রমকে বাঁধাগস্ত করে যাচ্ছে।

তিনি বলেন, আমাদের দেশের জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আমরা শুধু মসজিদ মাদ্রাসায় অনুদান দিয়ে থাকি না, আমরা বিভিন্ন প্রকল্পে অর্থে দিয়ে যাচ্ছি। বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত। আমার এলাকায় যা যা সমস্যা রয়েছে তা আমি আমাদের নেতাকর্মী ও এলাকাবাসীকে সাথে নিয়ে কাজগুলো শেষ করবো।

হাবিব হাসান আরও বলেন, আমাদের লক্ষ্য রাখতে হবে কারা ষড়যন্ত্র করে, দেশের বিরুদ্ধে ও দেশের উন্নয়নের বিরুদ্ধে যে অপশক্তি কাজ করে তাদের আমরা প্রতিহত করবো।

এসময় অন্যোন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজ উদ্দিন ব্যাপারী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম তোফাজ্জল হোসেন, ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এস এম মাহাবুব আলম, খিলক্ষেত থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম, কাউন্সিলর ১৭ নং ওয়ার্ড ও সভাপতি ভাটারা থানা আওয়ামী লীগ হাজী মোঃ ইসহাক মিয়াসহ আরও অন্যোন্য নেতাকর্মীরা