ক্রাইম পেট্রোল বিডি  »  ক্রাইম   »   তিস্তায় ইয়াবা ও গাজাঁসহ দুই মাদক ব্যবসায়ী আটক

তিস্তায় ইয়াবা ও গাজাঁসহ দুই মাদক ব্যবসায়ী আটক

October 16, 2016 - 6:20 AM

মহিনুল ইসলাম সুজন,জেলা প্রতিনিধি নীলফামারীঃঃ-নীলফামারীর ডিমলা উপজেলা ও লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মাঝা মাঝি অবস্হিত দেশের সর্ব বৃহৎ সেচ প্রকল্প তিস্তা ব্যারজ এলাকার দোয়ানী ফাড়ি পুলিশের হাতে ইয়াবা ও গাজাঁসহ দুইজন মাদক ব্যবসায়ী আটক হয়েছে।
আটককৃত ব্যক্তিরা হলো-লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউপির পুর্ব সারডুবী গ্রামের মৃত-গোলাম রহমানের ছেলে মোঃ সাদেকুল ইসলাম(৫০) ও একই উপজেলার শিঙ্গীমাড়ী গ্রামের নুরল হকের ছেলে মিজানুর রহমান(২৫)।
প্রত্যেক্ষদর্শিরা জানান,শনিবার রাত ৮টার দিকে তিস্তার দোয়ানী পুলিশ ফাড়ির ইনচার্জ-এস আই সেলিম রেজা ও এ এস আই ইন্দ্রজিৎ রায় মাদক লেনদেনের গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত মাদক ব্যবসায়ী সাদেকুলের বাড়িতে অভিযানে চালিয়ে -২৮পিচ ইয়াবা ও ৪০০ গ্রাম গাজাঁসহ এই দুই মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক করেন।
হাতীবান্ধা থানার ওসি রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আটককৃত দুই ব্যক্তির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে যাহার মামলা নং-(১২) তারিখ-১৫/১০/২০১৬ ইং।এবং আজ রবিবার তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হবে।
উল্লেখ্যঃএক সময়ের মাদকের আতুড় ঘর হিসেবে পরিচিত লালমনিরহাট জেলায় পুলিশ সুপার-এস এম রশিদ সদ্য যোগদান করবার পরেই তিনি বিভিন্ন জন সমাবেশে মাদক ও জুয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা এবং এই জেলায় মাদক বিক্রেতাসহ জুয়ারীরা থাকবেন নয়তো পুলিশ থাকবেন বলে হুশিয়ারী করার পর থেকে তুলনামুলক ভাবেই কমে গেছে মাদকসহ জুয়ার রাজত্ব।ইতিপুর্বে তার অক্লান্ত পরিশ্রমে পুলিশের হাতেই আটক হয়েছে জেলার শত শত মাদক ব্যবসায়ী ও জুয়ারীরা।
আর বাধ্য হয়ে শত শত মাদক ব্যবসায়ীও ফিরে এসেছেন স্বাভাবীক জীবনে।যা জেলার সচেতন মহল ও সাধারন মানুষেরা সাধুবাদ জানাচ্ছেন।
এই জেলাতে তার বিরল এই দৃস্টান্ত স্হাপনের মাধ্যমে তিনি ইতিমধ্যে ছিনিয়ে নিয়েছেন রংপুর বিভাগে মাদক,জুয়া প্রতিরোধে শ্রেষ্ঠতম পুলিশ সুপারের পুরস্কারও।

আপনার মতামত জানানঃ