দুমকিতে মোটরসাইকেল মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন অর রশিদ হাওলাদারকে শো’কজ

কহিনুর পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার  দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে আচরন বিধি লঙ্ঘনের অভিযোগে মোটরসাইকেল মার্কায় চেয়ারম্যান পদ প্রার্থী ড. হারুন অর রশীদ হাওলাদারকে শো’কজ নোটিশ দিয়েছে প্রশাসন।
১৫.০৫.২৪ইং তারিখ রোজ বুধবার সকালে পটুয়াখালীর রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক যাদব সরকার স্বাক্ষরিত চিঠিতে প্রার্থীকে ৩ কার্যদিবসের মধ্যে কারন দর্শানোর নির্দেশ প্রদান করেছেন। পটুয়াখালী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার যাদব চন্দ্র সরকার এ তথ্য নিশ্চিৎ করেছেন। তিনি জানান, জানচলাচলে বিঘ্নসৃষ্টি করে নির্বাচনী সভা করা ও উস্কানীমূলক বক্তব্যে আচরন বিধি লঙ্ঘণের কারনে তাকে শো-কজ নোটিশ প্রদান করা হয়েছে। নির্বাচনী আচরণবিধি অগ্রাহ্য করলে প্রার্থীতা বাতিলসহ পরবর্তি প্রয়োজনীয় কঠোর পদক্ষেপ নেয়া হবে।
এ বিষয়ে জানতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ড. হারুণ অর রশীদ হাওলাদার বলেন, বিষয়টি আমি অবহিত আছি আগামী ১৯  তারিখ এর মধ্যে লিখিত জবাব চেয়েছেন আমি দিয়ে দিব।
উল্লেখ্য, আগামী (২৯ মে-২০২৪ ইং) তারিখ দুমকি উপজেলা নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।