দেশে নিয়মিত ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছে আর্মি অ্যাভিয়েশন

নিউজ রুমঃ করোনা ভাইরাসের প্রকোপে চলমান ‘লকডাউন’ পরিস্থিতিতে দেশের বিভিন্ন অঞ্চলে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে সহায়তার জন্য নিয়মিতভাবে ত্রাণসামগ্রী ও সেনানিবাসগুলোর জন্য জরুরি চিকিৎসা সরঞ্জামাদি পৌঁছে দিচ্ছে আর্মি অ্যাভিয়েশন।

বুধবারও (২৯ এপ্রিল) হেলিকপ্টারে করে সিলেট সেনানিবাসের তত্ত্বাবধানে অসহায় ও দুস্থ মানুষের মধ্যে বিতরণের জন্য প্রায় ১০ টন খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে আর্মি অ্যাভিয়েশন। ঢাকা সেনানিবাস আর্মি অ্যাভিয়েশন থেকে এসব খাদ্য পরিবহন করা হয়।

বুধবার সরবরাহ করা এই ১০ টন খাদ্যসামগ্রী সেনা কল্যাণ সংস্থার ব্যবস্থাপনায় দেশের টেলিকমিউনিকেশন কোম্পানি বাংলালিংক থেকে প্রথম ধাপে দেওয়া হয়েছে। যা বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে বিতরণ করা হবে।

করোনা ভাইরাস প্রতিরোধে দেশে সেনাবাহিনী মোতায়েন হওয়ার পরপরই সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের নির্দেশনায় এবং কমান্ডার, আর্মি অ্যাভিয়েশনের তত্ত্বাবধানে গত ২৬ মার্চ থেকে এ পর্যন্ত ৪৩ টন মেডিসিন, মাস্ক, পিপিইসহ জরুরি চিকিৎসা সরঞ্জামাদি দেশের বিভিন্ন সেনানিবাসে পৌঁছে দিয়েছে এ গ্রুপ। পাশাপাশি পার্বত্য অঞ্চলে সেনা ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) দুর্গম ক্যাম্পগুলোতে প্রয়োজনীয় রেশন ও ওষুধ সরবরাহসহ জনসাধারণের জন্য ত্রাণসামগ্রীও পরিবহন করে আসছে আর্মি এভিয়েশন।

বুধবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।