নরংসিদীতে কবরস্থান থেকে যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার

জেলা প্রতিবেদকঃ নরসিংদীতে কবরস্থানের পাশ থেকে যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনা ঘটে নরংসিদী পৌর এলাকার কামারগাও কবরস্থানে। নিহত যুবক শাওন মিয়া (১৫) ময়মনসিংহের নান্দাইল থানার সিংড়াইল গ্রামের হাইওর মিয়ার ছেলে।

তবে তারা নরসিংদীর রাঙামাটি এলাকার সজল মিয়ার বাড়িতে ভাড়া থাকত। সে সাটিরপাড়া এলাকার মীর এমদাদা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
বৃহস্পতিবার (১৮ মার্চ) অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর এই তথ্য নিশ্চিত করেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত শাওনের পিতা হাইওর মিয়া অসুস্থ থাকায় স্কুলছাত্র শাওন গত ২ দিন ধরে তার বাবার অটোরিকশাটি নিজেই চালাচ্ছিল। গত ১৭ মার্চ সকালে অটোরিকশা নিয়ে বের হয় শাওন। সন্ধ্যায় শহরের শাপলা চত্বরে তার চাচাত ভাইদের সঙ্গে চলতি পথে দেখা হয় তার। তারপর থেকে সে নিখোঁজ ছিল।

সবশেষ বৃহস্পতিবার সকালে তার চাচাতো ভাই আবুল হাসান জয় সামাজিক যোগাযোগমাধ্যমে খবর পায় কামারগাঁওয়ের কবরস্থানের পেছনে তার মরদেহ পড়ে আছে। পরে খবর পেয়ে সকাল সাড়ে ১১টার দিকে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তাছাড়া বুধবার তার সঙ্গে থাকা অটেরিকশাটিও পাওয়া যায়নি।

এ বিষয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর বলেন, নিহত স্কুলছাত্র শাওনকে কী কারণে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। তবে বাবার অটোরিকশার সঙ্গে এই হত্যাকাণ্ডের কোনো সম্পৃক্ততা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।