আক্রান্তদের মধ্যে ১৯ জনই পুলিশ সদস্য

নাটোরে ১৯ পুলিশ সদস্যসহ নতুন ৩০ জন করোনায় আক্রান্ত

।

জেলা প্রতিবেদকঃ নাটোরে নতুন করে ৩০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে ১৯ জনই পুলিশ সদস্য। এরমধ্যে সিংড়া থানায় ১১ জন, বড়াইগ্রাম থানায় সাতজন এবং বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে একজন রয়েছে। এছাড়া একজন ইউপি সদস্য রয়েছে। এনিয়ে জেলায় মোট ৪৩ জন করোনা রোগী শনাক্ত হলো।

সোমবার (১৮ মে) দিনগত রাতে বিষয়টি জানায় নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান।

তিনি বলেন, নাটোর জেলার আগের ৪০০ জনের নমুনার ফলাফল প্রক্রিয়াধীন রয়েছে। গত ১১ মে যে ১৮৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। তাদের মধ্যে ৩০ জনের পজেটিভ এসেছে।

এদের মধ্যে সদর উপজেলায় পাঁচজন, বড়াইগ্রাম উপজেলায় নয়জন, গুরুদাসপুরে একজন, বাগাতিপাড়ায় তিনজন ও সিংড়া উপজেলায় ১২ জন শনাক্ত হয়েছে। এরমধ্যে ১৯ জনই পুলিশ সদস্য। এদের মধ্যে সিংড়া থানায় ১১ জন, বড়াইগ্রাম থানায় ৭ জন এবং বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে একজন রয়েছে। এ নিয়ে জেলায় মোট ৪৩ জন করোনা রোগী শনাক্ত হলো।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, করোনায় আক্রান্ত সব পুলিশ সদস্যই সুস্থ রয়েছেন। কারও মধ্যে কোন উপসর্গ নেই। উপসর্গ ছাড়াই তারা করোনায় আক্রান্ত হয়েছে। তবে আক্রান্তদের মধ্যে সিংড়া থানায় ১১ জন হওয়ার কারনে সেখানকার কার্যক্রম সীমিত করা হয়েছে।