নীলফামারীতে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা,ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে র‍্যাব

আল-আমিন, নীলফামারীঃ নীলফামারীর ডিমলায় শালহাটি গ্রামে লাভলী আক্তারকে তার স্বামী মোঃ মাজহারুল ইসলাম দুই লক্ষ টাকা যৌতুকের দাবিতে গত (১৭ নভেম্বর) সকালে পিটিয়ে ও বিষ প্রয়োগে
হত্যার চেষ্টা করে। লাভলী আক্তার গুরুতর অসুস্থ হয়ে পড়লে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে মৃত্যুবরণ করে।
উল্লেখ্য যে, ঘাতক স্বামী দীর্ঘদিন যাবত যৌতুকের দাবিতে স্ত্রী লাভলী আক্তারকে নির্যাতন করে আসছিল। ঘটনাটি এলাকার ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পরপরই র‍্যাব-১৩, সিপিসি-২ নীলফামারী ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গত ( ২৯ নভেম্বর) দিবাগত রাতে র‍্যাব-১৩, সিপিসি-২ নীলফামারী এবং ব্যাটালিয়ন সদর, র‍্যাব-১১ নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল যৌথ অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন রসুলপুর, বাগানবাড়ী, কুতুবপুর পাগলা এলাকা হতে মামলার প্রধান আসামী মোঃ মাজহারুল ইসলাম(৪৫) পিতা- মৃত: হাবিবর রহমানকে গ্রেফতার করেন।গ্রেফতারকৃতের বাড়ি ডিমলা থানার শালহাটি গ্রামে ।
ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অধিনায়কের পক্ষে, মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত আসামী তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে। আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।