নীলফামারীতে শিশু ধর্ষন মামলার আসামী গ্রেফতার

আল-আমিন, নীলফামারী: নীলফামারীর ডিমলায় আলোচিত (০৮) শিশু ধর্ষন মামলার আসামী ২৩ দিন পর রোববার সকালে জেলার সৈয়দপুর উপজেলার বিমানবন্দর এলাকা হতে র‌্যাব-১৩ এর একটি চৌকস টিম আসামী মমিনুর রহমান (২৮) কে গ্রেফতার করে। পরবর্তিতে আইনি পদক্ষেপ গ্রহনের জন্য ডিমলা থানার (ওসি) দেবাশিষ রায় এর নিকট আসামীকে হস্তান্তর করা হয়।
ঘটনার বিবরনে জানাযায়, গত (১৭ই মে) ২০২৪ইং উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের দক্ষিন খড়িবাড়ী (মাষ্টারপাড়া) গ্রামের সোহেল রানা ওরফে মিলনের (০৮) বছরের নাবালিকা শিশুকন্যা ও পন্ডিতপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রীকে একই এলাকার আতোয়ার রহমানের বিবাহিত ছেলে এক সন্তানের জনক মোঃ মমিনুর রহমান (২৮) জোর পূর্বক ধর্ষন করে।
পরবর্তিতে উপস্থিত লোকজন ধর্ষিতা শিশু কন্যাটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ডিমলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে। গুরুত্বর জখমী অবস্থায় উন্নত চিকিৎসার জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন।
এ ব্যাপারে ধর্ষিতার চিকিৎসা কাজে ব্যস্ত থাকায় দুইদিন পর শিশুকন্যাটির পিতা সোহেল রানা ওরফে মিলন মোঃ মমিনুর রহমানকে আসামী করে ডিমলা থানার মামলা নং-২০, তারিখঃ১৯/০৫/২০২৪ইং দায়ের করেন। পরবর্তিতে আসামী মমিনুর গ্রেফতার এড়াতে গা ঢাকা দেয়।
ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ রায় বলেন, অভিযোগের ভিত্তিতে এজাহার নামীয় আসামী মমিনুর রহমানকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে র‌্যাব ১৩ এর একটি চৌকস টিম জেলার সৈয়দপুর উপজেলার বিমানবন্দর এলাকা হতে তাকে গ্রেফতার করে।